shono
Advertisement

জমে উঠেছে প্রেম, রুদ্রজিৎ-প্রমিতার প্রি-এনগেজমেন্টের ছবি ভাইরাল

কেমন সেই ছবি, দেখে নিন।
Posted: 06:04 PM Feb 21, 2021Updated: 07:59 PM Feb 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি বিয়ে সারার পর অভিনেত্রী প্রমিতা চক্রবর্তীর প্রথম জন্মদিন। আর তা স্বভাবতই অন্যভাবে পালিত হল। নেপথ্য নায়ক স্বামী রুদ্রজিৎ মুখোপাধ্যায়। সেই সব ছবি ও ভিডিও নিজেদের সোশ্যাল সাইটেও শেয়ার করেছিলেন নবদম্পতি। এবার এই তারকা জুটি অনুরাগীদের সামনেও প্রকাশ্যে আনলেন প্রি-এনগেজমেন্ট-এর কয়েকটি ছবি। সুন্দর লোকেশনে রুদ্রজিৎ-প্রমিতার রোম্যান্টিক মুহূর্ত ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

Advertisement

 

[আরও পড়ুন: ফ্লোরাল বিকিনিতে নেটদুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন মুনমুন কন্যা রিয়া, দেখেছেন ছবি?]

গোটা ভ্যালেন্টাইনস সপ্তাহজুড়ে স্ত্রী প্রমিতার (Promita Chakrabartty) জন্য নানারকম সারপ্রাইজের পরিকল্পনা করেছিলেন রুদ্রজিৎ। এবারও বিয়ের পর প্রমিতার প্রথম জন্মদিন নিজের হাতে  ঘর সাজিয়েছিলেন রুদ্রজিৎ ( Rudrajit Mukherjee)। সেই ছবিও ভাইরাল।  

 

প্রেমদিবসেই পুরুলিয়ায় গিয়ে বাগদান পর্ব সেরেছিলেন প্রমিতা চক্রবর্তী এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়। আংটি বদলের পর দু’জনে আইনি বিয়েও সেরে ফেলেন। তারপর তাঁরা ফিরে আসেন কলকাতায়। ব্যস্ত হয়ে পড়েন নিজেদের সিরিয়ালের শুটিং নিয়ে। বর্তমানে ‘জীবনসাথী’র শুটিং করছেন রুদ্রজিৎ। ‘জীবনসাথী’-তে তূর্ণর ভূমিকায় অভিনয় করছেন রুদ্রজিৎ।

অন্যদিকে, প্রমিতাও ব্যস্ত হয়ে পড়েছেন নিজের কাজ নিয়ে। প্রসঙ্গত, ‘বধূবরণ’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকের ভালবাসা কুড়িয়ে নিয়েছিলেন প্রমিতা। এরপর তাঁকে দেখা গিয়েছিল, ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে। সেখানে রাঘবেন্দ্রর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রুদ্রজিৎকে। অভিনয় সেটেই একসঙ্গে কাজ করতে করতে শুরু হয় তাঁদের প্রেম কাহিনি। সেই প্রেম, ভালবাসার দিন অর্থাৎ ১৪ তারিখ পেয়েছে পরিণতি।

[আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে রাজকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা শুভশ্রীর, দিলেন বিশেষ উপহারও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার