shono
Advertisement

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ‘নাগিন’সিরিয়াল খ্যাত অভিনেতা

পকসো আইনের ভিত্তিতে মামলা নথিভুক্ত করা হয়েছে।
Posted: 11:51 AM Jun 05, 2021Updated: 01:57 PM Jun 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হিন্দি টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরী (Pearl V Puri)। মুম্বইয়ের মালওয়ানি থানায় পার্লের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁকে ভাসাই আদালতে তোলা হলে পুলিশি হেফাজতে নির্দেশ দেন বিচারক। এ বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ডিসিপি জোন ২ সঞ্জয় পাটিল জানান, পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে পার্ল ভি পুরীর বিরুদ্ধে। 

Advertisement

মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরীর। পরে তাঁর পরিবার আগ্রায় বসবাস করতে শুরু করে। শাহরুখ খানের (Shahrukh Khan) ফ্যান পার্ল। তাঁকে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। সোনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ (Naagin 3) ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। সেই ধারাবাহিকের পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি (Anita Hassanandani)। পার্লের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ মিথ্যে বলেই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তিনি। পার্লের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে অনিতা জানান, পার্ল এমন কাজ করতেই পারেন না। সত্যিটা খুব শিগগিরিই সকলের সামনে আসবে।

[আরও পড়ুন: ‘তুমি তোমার মতো বেড়ে ওঠো’, মা হওয়ার গুঞ্জনের মাঝে নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে জল্পনা]

পরে ‘নাগিন’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor) পার্লের সঙ্গে ছবি পোস্ট করে জানান, অভিনেতা সম্পূর্ণ নির্দোষ।  তাঁকে ফাঁসানো হয়েছে।  একতার দাবি, নাবালিকার মা প্রকাশ্যে স্বীকার করেছেন পার্ল নির্দোষ।  তাঁর স্বামী মেয়েকে কাছে রাখার জন্য পার্লকে অন্যায়ভাবে ফাঁসিয়েছে। 

[আরও পড়ুন: আচমকা বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম, পাত্র কে জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement