shono
Advertisement

পাক ধারাবাহিকে রবি ঠাকুরের ‘আমারও পরাণ যাহা চায়’গান, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

দেখেছে ভিডিওটি?
Posted: 09:47 PM Jun 06, 2021Updated: 09:47 PM Jun 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের সিরিয়ালে গাওয়া হয়েছে রবীন্দ্রসংগীত। তাও আবার প্রায় পরিষ্কার বাংলা উচ্চারণে গাওয়া হয়েছে “আমারও পরাণ যাহা চায়”। হ্যাঁ, এমনই ভিডিও ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউবে ছড়িয়ে পড়েছে। যা দেখে উচ্ছ্বসিত বাঙালি দর্শকরা।

Advertisement

ফেসবুকে ভিডিওটি যিনি শেয়ার করেছেন, তিনি আবার ইনস্টাগ্রাম লিংক দিয়েছে। যাতে দেখা যায় ভিডিওটি বেশ পুরনো। নতুন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।  পাক পরিচালক মেহরিন জাব্বার সাদা-কালো ভিডিওটি শেয়ার করেছিলেন।  তাঁর পরিচালিত ‘দিল কেয়া করে’ ( Dil Kiya Karay)  ধারাবাহিকে ব্যবহার করা হয়েছিল গানটি। ২০১৯ সালে পাকিস্তানের টেলিভিশনে জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি। ক্যাপশনে মেহরিন জানিয়েছেন, শর্বরী পাণ্ডে গানটি গেয়েছিলেন।  ভিডিওয় ধারাবাহিকের যে চার মুখ্য চরিত্রের নাম ট্যাগ করা হয়েছে, তাঁরা হলেন ফিরোজ খান, ইয়ামনা জেইদি, মারিয়াম নাফিজ এবং জেইন বেগ।

[আরও পড়ুন: রাজনৈতিক সুবিধা নেই বলেই কি উত্তরপ্রদেশের গণধর্ষণ কাণ্ডে চুপ অগ্নিমিত্রা? প্রশ্ন নুসরতের]

পুরনো এই ভিডিওটিই চলতি বছরের ৩ জুন টুইটারে শেয়ার করেছেন আদিল হোসেন নামে এক ব্যক্তি।  তাতেও প্রায় দেড়শজন রিটুইট করেছেন।

আবার একই দিনে ইউটিউবে যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটি রঙিন। সেখানে আবার নায়কের অনুরোধে নায়িকা তাকে “আমারও পরাণ যাহা চায়” গানটি শোনাচ্ছে। 

এই ভিডিও দেখেই উচ্ছ্বসিত বাঙালি দর্শকরা। কেউ স্পষ্ট উচ্চারণের প্রশংসা করেছেন, কেউ লিখেছেন, “অসাধারণ… রবি ঠাকুর আমাদের সবার…মিউজিকের কোনও বর্ডার হয় না।” অনেকে আবার পুরো গানটি আপলোড করার অনুরোধ জানিয়েছেন।

[আরও পড়ুন: শ্রীলেখার নতুন ছবিতে মুখ্য ভূমিকায় তাঁর পিসি, রয়েছেন অভিনেত্রী অমৃতাও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement