Advertisement

অর্থকষ্ট, বাবার অপমান, কান্না, জীবনসংগ্রাম নিয়ে পোস্ট অভিনেত্রী সুদীপ্তার

11:18 AM Jun 23, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন সংগ্রামকে শব্দে নিয়ে আসা সহজ নয়। সহজ নয়, সেলিব্রিটি তকমার মধ্যে থেকেও জীবনের সেই কষ্টে ঘেরা অধ্যায়কে সবার সামনে তুলে আনা। তবে আবেগ যখন লাগাম ছাড়ে, তখন হয়তো সব কিছু ভুলে মানুষ শব্দের সাহায্যে একের পর এক অভিজ্ঞতাকে তুলে ধরে। ঠিক যেন এমনটিই করলেন টেলিধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। ফাদার্স ডে-তে (fathers Day) আবেগতাড়িত হয়ে এক ফেসবুক (Facebook)পোস্টে সুদীপ্তা লিখলেন তাঁর কষ্টে জড়ানো শৈশবের কথা। কীভাবে দিনের পর দিন অর্থকষ্টের মধ্যে দিয়ে গিয়েছে তাঁর পরিবার। কীভাবে দাদা হন্যে হয়ে ঘুরেছে একটি চাকরী পাওয়ার জন্য। কীভাবে কান্না চেপে মা অনবরত সাহস জুগিয়েছেন। সবই পোস্টে তুলে ধরলেন সুদীপ্তা।

Advertisement

[আরও পড়ুন: প্রেম মানেই ধোঁকা! ভিডিও পোস্ট করে ফের ট্রোলড শ্রাবন্তী]

তা কী লিখলেন সুদীপ্তা?

সুদীপ্তার লেখার মধ্যে দিয়ে, যেন তাঁর ছোটবেলার প্রতিটি মুহূর্ত সামনে উঠে এল। কীভাবে নানা ঘটনার মধ্যে দিয়ে বার বার দুঃখ পেয়েছে সুদীপ্তার মা, বাবা, দাদা তা স্পষ্টই নিজের পোস্টে লিখে ফেললেন অভিনেত্রী। সঙ্গে লিখতে ভুললেন না, তাঁর নিজের জ্যাঠু কীভাবে অপমান ও তাচ্ছিল্য করেছেন সুদীপ্তা ও তাঁর পরিবারকে। সঙ্গে অবশ্য সুদীপ্তা এও লিখেছেন কীভাবে এই অবস্থাতেও নিজেদের জীবনসংগ্রামকে সৎ-ভাবে চালিয়ে গিয়েছেন সুদীপ্তা ও তাঁর মা-বাবা-দাদা।

 

সম্প্রতি নতুন ধারাবাহিক ‘গ্রামের রানি বীণাপাণি’তে খলচরিত্র ‘সংযুক্তা’ হয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সুদীপ্তা। এর আগে ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকেও অভিনয় করে সবার মন কেড়েছিলেন তিনি। সেটিও ছিল খলচরিত্র। সেই সুদীপ্তাই এবার আবেগতাড়িত হয়ে ফেসবুকে পোস্ট করলেন নিজের শৈশবের সেই লড়াইয়ের কথা। যা থেকে শিক্ষা নিয়ে সুদীপ্তার জীবনসংগ্রাম এখনও চলছে।

[আরও পড়ুন : ‘খড়কুটো’র শুটিং বন্ধ করে ইকির মিকির খেললেন ‘গুনগুন’! হতবাক কৌশিক]

Advertisement
Next