Advertisement

আবারও শুরু ‘পবিত্র রিশতা’র শুটিং, সুশান্তের বদলে এবারের নায়ক কে?

05:29 PM Jul 12, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শুরু হল ‘পবিত্র রিশতা’র (Pavitra Rishta) শুটিং। যে ধারাবাহিকের মাধ্যমে প্রয়াত সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) নিজের কেরিয়ার শুরু করেছিলেন, সেই ধারাবাহিকে মানব দেশমুখের চরিত্রে এবার অভিনয় করছেন শাহির শেখ (Shaheer Sheikh)। তার বিপরীতেই অর্চনার চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা লোখণ্ডে (Ankita Lokhande)। এবার একতা কাপুরের অল্ট বালাজি (ALT Balaji) প্ল্যাটফর্মে দেখা যাবে নতুন এই ‘পবিত্র রিশতা’। তাঁর সোশ্যাল পেজ থেকেই পোস্ট করা হয়েছে শুটিংয়ের ছবি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: সমুদ্রতটে লাল বিকিনিতে আগুন জ্বালালেন পাওলি দাম! ছবি দেখলে ঘাম ঝরবেই]

২০০৯ সালের ১ জুন সোনি টেলিভিশনে শুরু হয়েছিল ধারাবাহিক ‘পবিত্র রিশতা’। পাঁচ বছর ধরে চলেছিল সোনির পর্দায়। এই ধারাবাহিকেই মানবের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সুশান্ত। আবার ‘পবিত্র রিশতা’র সেটেই সুশান্ত ও অঙ্কিতার প্রেম শুরু হয়। পরে রিয়ালিটি শোয়ের মঞ্চে অঙ্কিতাকে প্রপোজ করেন সুশান্ত। তার কিছুদিন পর অভিষেক কাপুরের ‘কায় পো চে’ ছবির মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন সুশান্ত। অল্প সময়েই জনপ্রিয়তা পান। পরবর্তীকালে অঙ্কিতার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। তাঁর সঙ্গেই লিভ-ইন সম্পর্কে ছিলেন। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকে বহু ঘটনা ঘটে গিয়েছে। সুশান্তের মৃত্যুর মামলার বিভিন্ন দিক খতিয়ে দেখছে সিবিআই, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এমন পরিস্থিতিতেই নতুন ‘পবিত্র রিশতা’র শুটিংয়ের ছবি প্রকাশ্যে এল। সিরিয়ালে মানবের মা সবিতা দেশমুখের চরিত্রে অভিনয় করছেন ঊষা নাদকর্ণি। পুরনো সিরিয়ালে তিনি একই চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও দেখা যাবে রণদীপ রাই ও অসীমা বরদান।

[আরও পড়ুন: ‘লাভ জেহাদে’র প্রচার! নেটদুনিয়ার রোষানলে ফারহান আখতারের ‘তুফান’]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next