shono
Advertisement

আসছে ‘কী করে বলব তোমায়’পার্ট টু! ধারাবাহিকের সিক্যুয়েলেও থাকছেন স্বস্তিকা?

একেবারেই নতুন মোড়কে নাকি আসতে চলেছে এই ধারাবাহিক।
Posted: 02:49 PM Jul 13, 2021Updated: 02:49 PM Jul 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ (Ki Kore Bolbo Tomae)। তবে এই ধারাবাহিক শেষ হওয়া নিয়ে একেবারেই চিন্তিত নন ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘রাধিকা’ অর্থাৎ স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। কারণ, শেষ হয়েও, এই ধারাবাহিক কিন্তু একেবারেই শেষ হচ্ছে না! ভাবছেন এ আবার কেমন কাণ্ড!

Advertisement

গপ্পোটা হল, টেলিপাড়ায় জোর খবর। খুব শীঘ্রই নাকি ফ্লোরে আসতে চলেছে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের সিক্যুয়েল। শোনা যাচ্ছে, ধারাবাহিকের নতুন সিক্যুয়েলও নাকি মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। তবে সিক্যুয়েলে নাকি আগের গল্পের সঙ্গে কোনও মিল থাকবে না। শোনা যাচ্ছে, এই সিক্যুয়েলের নায়কের জন্য নতুন মুখের খোঁজ করা চলছে। আর অন্যদিকে, স্বস্তিকার লুক নাকি একেবারেই বদলে যাচ্ছে। সিক্যুয়েলের জন্যই নাকি বাইক চালানো শিখছেন স্বস্তিকা। চুল ছোট করে একেবারে নতুন অবতারে স্বস্তিকাকে দেখা যাবে এই সিক্যুয়েলে। তবে নতুন ধারাবাহিক নিয়ে একেবারেই মুখ খুলতে চাননি স্বস্তিকা। শুধু তিনি জানিয়েছেন, ‘পুরো ব্যাপারটি নিয়ে দারুণ খুশি। শুটিং শুরু হলে আরও বেশি মজা হবে। অপেক্ষায় আছি আমরা সবাই।’

[আরও পড়ুন: ‘আমাদের রোজগার নেই, পাশে থাকুন’, সাহায্যের আরজি বাঙালি অভিনেতার]

অন্যদিকে, সিকোয়েলে নতুন নায়ক আসলেও, ‘কী করে বলব তোমায়’-এর নায়ক ক্রুশল আহুজার হাতেও রয়েছে নতুন কাজ। ইতিমধ্য়েই তিনি ঝুলিতে ভরে ফেলেছেন ‘দ্বীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের হিন্দি রিমেক। শোনা যাচ্ছে, জুলাই মাসের শেষ থেকেই শুটিং শুরু হবে এই নতুন ধারাবাহিকের।

 

[আরও পড়ুন: কামাখ্যা দর্শনে সারা আলি খান, ‘সব ধর্মকেই সম্মান করেন আপনি’, প্রশংসা নেটিজেনদের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement