Advertisement

ছবি পাঠিয়ে অশ্লীল মন্তব্য! ফের সোশ্যাল মিডিয়ায় ‘ধর্ষণের হুমকি’টলিপাড়ার অভিনেত্রীকে

09:41 AM Jul 14, 2021 |
Advertisement
Advertisement

অর্ণব আইচ: ব্যক্তিগত আক্রমণ ও হেনস্তার আখড়ায় পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়া। দিন কয়েক আগেই এই প্ল্যাটফর্মেই বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন বাংলা টেলিদুনিয়ার এক অভিনেত্রী। ফের নেটদুনিয়ায় হেনস্তার মুখে কলকাতার এক অভিনেত্রী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলা সিরিয়ালের (Bengali Serial) এক অভিনেত্রীকে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করা নিয়ে নিন্দার ঝড় উঠেছিল সম্প্রতি। এরপরই এক অভিনেত্রীর ‘ধর্ষণের হুমকি’ পাওয়ার ঘটনা শিরোনামে উঠে এসেছিল। এবার ফের দক্ষিণ কলকাতার (Kolkata) রিজেন্ট পার্ক এলাকার অন্য এক অভিনেত্রীকেও সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। এই ব্যাপারে ওই অভিনেত্রী রিজেন্ট পার্ক থানায় অভিযোগও দায়ের করেছেন। সূত্রের খবর, বাংলা সিরিয়ালের ওই অভিনেত্রীর অভিযোগ, গত ১০ জুলাই বিকেল ৩টে ২৭ মিনিটে তাঁর কাছে একটি ফোন আসে। তাঁকে ফোন করে এক ব্যক্তি নিজেকে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের আধিকারিক বলে পরিচয় দেয়। তাঁর হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠানো হচ্ছে বলে জানানো হয়। অভিনেত্রী সেটি ব্যাংক জালিয়াতের ফোন মনে করে কেটে দেন। কিন্তু এর তিন মিনিটের মধ্যেই তাঁকে হোয়াটসঅ্যাপে একটি মেসেজ পাঠিয়ে ‘ধর্ষণের হুমকি’ দেওয়া হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘দো ঘুট মুঝে ভি পিলা দে’র ছন্দে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াশার, সঙ্গী কারা? দেখুন ভিডিও]

এর কিছুক্ষণ পর তাঁর একটি ছবি পাঠায় অভিযুক্ত। ওই ছবির নিচেও অশ্লীল মন্তব্য করা হয়। ওই ছবিটি অভিযুক্ত পেয়েছে দেখে হতবাক হয়ে যান তিনি। কারণ, বহু আগে সেটি তাঁর অন্য একটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা ছিল। সম্ভবত আগেই ছবিটি সে ডাউনলোড করেছে। অভিনেত্রী রিজেন্ট পার্ক থানায় ফোন করেন। পরের দিনই তিনি থানায় গিয়ে অভিযোগ জানান। যদিও অভিনেত্রীর অভিযোগ, তিনি কেন ফেসবুক করেন, এক পুলিশ আধিকারিক তা নিয়েই প্রশ্ন তুলে দেন। যদিও তিনি জানান, তাঁর পেশায় বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখতে হয়। পুলিশের সূত্র জানিয়েছে, অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে শনাক্ত করার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই, যুবানের ঘুমের মুহূর্ত পোস্ট করে কটাক্ষের মুখে শুভশ্রী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next