Advertisement

রক্ত দিয়ে প্রিয় অভিনেত্রীর নাম লিখলেন অনুরাগী, তীব্র প্রতিবাদ জানালেন ছোটপর্দার ‘উর্মি’

08:40 PM Jul 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতি যে মাঝেমধ্যে কতটা বিড়ম্বনার হতে পারে তা ‘ফ্যান’ সিনেমায় (Fan Movie) হাড়ে হাড়ে টের পেয়েছিলেন শাহরুখ খান (আরিয়ান খান্নার চরিত্র হিসেবে)। এবার বাস্তবে টের পেলেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)। হাত কেটে সেই রক্ত দিয়ে অন্বেষার নাম লিখেছিলেন এক অনুরাগী। সেই ছবি শেয়ার করে ফেসবুকে (Facebook) তীব্র প্রতিবাদ জানান তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy) ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করেন অন্বেষা। চলতি বছরের এপ্রিল মাস থেকে ধারাবাহিকটি শুরু হয়েছে। ইতিমধ্যেই উর্মি হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অন্বেষা। নায়ক সাত্যকির (ঋত্বিক মুখোপাধ্যায়) সঙ্গে তাঁর জুটি বেশ পছন্দ দর্শকদের। বুধবার গভীর রাতে পোস্টটি শেয়ার করেন অন্বেষা। পোস্টে তিনি একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। তাতে তিনটি ছবি দেখতে পাওয়া যাচ্ছে।  একটি ছবিতে হাতের একটি জায়গায় ছুরি দিয়ে কাটতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে রক্ত দিয়ে লেখা অন্বেষা হাজরার নাম। সবচেয়ে নিচের ছবিটিতে আবার আঘাতের চিহ্নও রয়েছে।

[আরও পড়ুন: কারগিল যুদ্ধে সিদ্ধার্থ মালহোত্রা, আগামী মাসে Amazon Prime-এ ‘শেরশাহ’র ধুন্ধুমার অ্যাকশন]

এমন পোস্টেই ক্ষুব্ধ অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “প্লিজ, প্লিস না। না মানে না। এরকম ভাবে নিজের হাত কেটে, নিজেকে কষ্ট দিয়ে পৃথিবীর কারও জন্যই ভালবাসা জাহির করতে যাবেন না। আমার বন্ধু আমায় মেসেজটা দেখাল। আমি একদমই এই ধরনের মেসেজকে নিজের প্রাপ্তি বলে মনে করি না। বরং আপনারা সুস্থ স্বাভাবিক হয়ে আমাদের পাশে থাকলে, আমাদের চলার পথটা সুন্দর হবে। আমি অনুরোধ করছি এই ভাবে নিজেকে কষ্ট দিয়ে কারও জন্য ভালবাসা জাহির করবেন না। নিজের কথাটা ভাবুন।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘কিশমিশ’ ছবিতে কাজ দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতি, ফাঁদে না পড়ার আরজি দেবের প্রযোজনা সংস্থার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next