Advertisement

মা হতে চলেছেন ‘রানি রাসমণি’র ‘ভবতারিণী’, ধারাবাহিক থেকে কি বিরতি নেবেন তনুশ্রী?

02:28 PM Jul 19, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখতে চেয়েছিলেন গোপন। তবে টলিপাড়ার গুঞ্জনের ঠেলায়, এ সুখবর গোপন রাখা আর গেল না। মা হতে চলেছেন জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘রানি রাসমণি’র অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattachariya)। তবে এই সিরিয়ালের কৃপায় তনুশ্রী ‘ভবতারিণী’ নামেই বেশি পরিচিত।

Advertisement

তনুশ্রী জানিয়েছেন, ‘কয়েকদিন পরেই এই সুখবর সবার সঙ্গে শেয়ার করতাম। আসলে তিনমাস পেরিয়েছে সবে। এখন তো সবাই জেনেই গিয়েছে।’

মা ভবতারিণীর রূপে নিজেকে ভারি পছন্দ তনুশ্রীর। তনুশ্রীর কথায়, ‘ভবতারিণীর আর্শীবাদ যেন সব সময় সঙ্গে থাকে আমার।’

[আরও পড়ুন: বাবাকে মিস করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, খোলা চিঠিতে লিখলেন মনের কথা]

তনুশ্রী ভট্টাচার্য অন্তঃসত্ত্বা হতেই নতুন গুঞ্জন টেলিপাড়ায়। শোনা যাচ্ছে, তনুশ্রী অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি ‘রানি রাসমণি’ ধারাবাহিক থেকে সরছেন। আর তনুশ্রীর জায়গায় আসছে নতুন কোনও মুখ।

তবে এই নিয়ে আপাতত কিছুই বলতে চান না অভিনেত্রী তনুশ্রী। তিনি জানিয়েছেন, ‘এ ব্যাপারে আমার কিছু বলার নেই। এমন কিছু আমার কানে আসেনি। তাই এটা নিয়ে কোনও মন্তব্য করতে পারব না।’

গত সপ্তাহেই ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন টেলি ধারাবাহিকের জনপ্রিয় মুখ প্রিয়ম চক্রবর্তী। তিনিও অভিনয় করেছেন ‘রানি রাসমণি’ ধারাবাহিকে। আর এবার মা হতে চলেছেন রাসমণির ‘ভবতারিণী’!

তনুশ্রীর স্বামী শমীক বোসও পরিচালক হিসেবে বেশ জনপ্রিয়। কয়েকদিন আগেই শমীকের জন্মদিন পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তনুশ্রী। ‘করুণাময়ী রানি রাসমণি’ ছাড়াও তনু্শ্রী অভিনয় করছেন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে।

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন অভিনেত্রী Neha Dhupia, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘Thank You God’]

Advertisement
Next