Advertisement

রাজনীতি অতীত! ছোটপর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী

04:07 PM Jul 19, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস কয়েক আগেই ঘটা করে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন। উলুবেড়িয়া দক্ষিণের (Uluberia Dakshin) প্রার্থীও হয়েছিলেন। কিন্তু জিততে পারেননি। তবে সে সব এখন অতীত। এখন আবার অভিনয়ের চেনা পরিসরেই ফিরছেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। কালার্স বাংলা (Colors Bangla) চ্যানেলের নতুন ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। প্রকাশ্যে এসেছে ‘দত্ত & বউমা’ (Dutta And Bouma) সিরিয়ালের আগাম ঝলক।

Advertisement

[আরও পড়ুন: প্রিয়াঙ্কার জন্মদিনে ১৩ লাখের Wine উপহার নিক জোনাসের, গিফট হাতে পেয়ে যা করলেন পিগি চপস!]

“পরিচিত পারিবারিক আঙিনায় এ এক ছক ভাঙার গল্প”, একথাই লেখা হয়েছে ভিডিওর ক্যাপশনে। ধারাবাহিকে সোনামা’র চরিত্রে অভিনয় করেছেন পাপিয়া অধিকারী। তাঁর নাতির ভূমিকায় রয়েছেন আদিত্য বক্সী। এর আগে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মাফিয়া’ সিরিজে (Mafia Series) অভিনয় করেছিলেন তিনি।  সম্ভবত এটিই তাঁর প্রথম সিরিয়াল। আদিত্যর বিপরীতে রয়েছেন তিতিক্ষা দাস। মডেলিংয়ের জগতে পরিচিত মুখ তিতিক্ষারও এটি প্রথম ধারাবাহিক। সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ও।

আগাম এই ঝলক দেখে যা মনে হচ্ছে, তাতে বনেদি পরিবারের কাহিনিই তুলে ধরা হবে। সোনার ব্যবসা রয়েছে সোনামা’র পরিবারের। তাঁর নাতবউয়ের চরিত্রে তিতিক্ষার আগমন হয়। পুরনো চিন্তাধারা পালটানোর আভাসও দেওয়া হয়েছে টিজারে। শোনা গিয়েছে, আগামী মাস থেকেই কালার্স বাংলায় দেখা যাবে নতুন এই ধারাবাহিকটি। তার পাশাপাশি ‘ত্রিশূল’, ‘মন মানে না’ এবং ‘মৌয়ের বাড়ি’ নামে আরও তিনটি নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। অর্থাৎ মোট চারটি নতুন সিরিয়াল আগামী মাস থেকে দেখা যাবে চ্যানেলে। 

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন অভিনেত্রী Neha Dhupia, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘Thank You God’]

Advertisement
Next