shono
Advertisement

বাংলার ‘মিঠাই’সিরিয়ালের রিমেক হচ্ছে তামিল ভাষায়!

'মিঠাই' ও তাঁর 'উচ্ছেবাবু'র জনপ্রিয়তার কারণেই কি এই সিদ্ধান্ত?
Posted: 08:14 PM Jul 25, 2021Updated: 08:32 PM Jul 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার ‘মিঠাই’য়ের (Mithai) স্বাদ এবার তামিল টেলিভিশনের দর্শকরা পেতে চলেছেন। সূত্রের খবর মানলে, বাংলার জনপ্রিয় ধারাবাহিকটি (Bengali Serial) তামিল ভাষায় রিমেক করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শোনা গিয়েছে, Zee Tamil চ্যানেলে খুব শিগগিরিই শুরু হতে চলেছে ‘মিঠাই’ সিরিয়ালের রিমেক।

Advertisement

রোমান্টিক গল্প পছন্দ করেন বাংলা সিরিয়ালের দর্শকরা। ‘মিঠাই’ তার ব্যতিক্রম নয়। চলতি বছরের জানুয়ারি মাস থেকেই Zee Bangla’য় দেখা যাচ্ছে ধারাবাহিকটি। মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। আর সিদ্ধার্থ ওরফে ‘উচ্ছেবাবু’র চরিত্রে অভিনয় করেছেন আদৃত রায় (Adrit Roy)। মোদক পরিবারের কাহিনি দেখানো হয়েছে ধারাবাহিকে। সেই মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থ। পরিস্থিতির চাপেই মিঠাইকে বিয়ে করতে বাধ্য হয়েছিল সিদ্ধার্থ। তারপর থেকেই দু’জনের দুষ্টুমিষ্টি সম্পর্ক বেশ পছন্দ দর্শকদের। সম্প্রতি আবার দুই চরিত্রের ফুলশয্যাও দেখানো হয়েছে। মিঠাই ও তার উচ্ছেবাবুর রসায়ন বাংলার দর্শকদের বেশ পছন্দ হয়েছে। তার ফলে সিরিয়ালের টিআরপির বেশ ভাল।
শোনা গিয়েছে, মিঠাই ধারাবাহিকের টিআরপি দেখেই তা তামিল ভাষায় রিমেক করার কথা ভাবা হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: অলিম্পিকে সোনা জিতেছেন কুস্তিগির Priya Malik! ভুল টুইট করে ট্রোলড Tanusree Chakraborty]

সূত্রের খবর মানলে, তামিল ধারাবাহিকের নাম হতে চলেছে ‘নিনাইথালে ইনিক্কুম’। আর তাতে সে রাজ্যে নামী টেলিভিশন অভিনেতারাই অভিনয় করবেন। বাংলায় মিঠাই ধারাবাহিকটি রাত আটটায় দেখা যায়। অর্থাৎ প্রাইম টাইমেই পছন্দের সিরিয়াল দেখতে পান দর্শকরা। শোনা গিয়েছে, তামিলেও সেই চেষ্টা করা হচ্ছে। যাতে মিষ্টি প্রেমের কাহিনি ছোটপর্দার দর্শকদের পছন্দ হয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: Natkhat Review: দুষ্টুমির আড়ালে অস্বস্তিকর কথাগুলো কি বলে দিলেন বিদ্যা বালান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement