Advertisement

হিন্দি ও তামিল ভাষায় রিমেক করা হচ্ছে বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’

08:02 PM Jul 27, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সিরিয়ালের হিন্দি রিমেক হওয়া আর নতুন ঘটনা নয়। এই তালিকায় ‘শ্রীময়ী’, ‘কুসুম দোলা’, ‘ইষ্টিকুটুম’-এর মতো ধারাবাহিক আগেই ছিল। এবার সংযোজিত হল ‘খড়কুটো’র (Khorkuto) নাম। শুধু হিন্দি নয়, তামিল ভাষাতেও রিমেক হবে গুনগুন ও বাবিনের প্রেমের কাহিনি।

Advertisement

২০২০ সালের ১৭ আগস্ট স্টার জলসা (Star Jalsha) চ্যানেলে শুরু হয়েছিল ‘খড়কুটো’। ধারাবাহিকের সৌজন্য ওরফে বাবিনের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)। তাঁর বিপরীতে গুনগুনের ভূমিকায় রয়েছেন তৃণা সাহা (Trina Saha)। এমনিতে পারিবারিক ড্রামা হলেও ‘খড়কুটো’ ধারাবাহিকের আকর্ষণ সৌজন্য ও গুনগুনের খুনসুটি। এখন ধারাবাহিকে দু’জনের মিলনপর্ব চলছে। বেশ কিছুদিন আলাদা থাকার পর আবার বিয়ে হয়েছে দুই চরিত্রের। তাদের দুষ্টুমিষ্টি প্রেমের রসায়নেই মজে ছোটপর্দার দর্শকরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: Raj Kundra Case: পর্ন ফিল্ম কাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিল্পা শেট্টির স্বামী]

জানা গিয়েছে, হিন্দি ও তামিল ভাষাতেও গল্প ও চিত্রনাট্যে বিশেষ পরিবর্তন হবে না। আবার চিত্রনাট্যকার হিসেবে লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) নামই লেখা থাকবে। সংলাপ ও পরিচালনার দায়িত্বে অন্য কাউকে বেছে নেওয়া হবে। অভিনয়ের ক্ষেত্রে হিন্দি বা তামিল ভাষার কোনও অভিনেতা-অভিনেত্রীকেও বেছে নেওয়া হতে পারে। এর জন্য অডিশন নেওয়া হচ্ছে বলেও জানান ধারাবাহিকের অন্যতম পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়। শৈবাল গঙ্গোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের প্রযোজনাতেই তৈরি ‘খড়কুটো’ ধারাবাহিকটি। জানা গিয়েছে, হিন্দি ও তামিল ধারাবাহিকের প্রযোজনাতেও অংশীদার থাকবে ম্যাজিক মোমেন্টস। উল্লেখ্য, Zee Bangla চ্যানেলের ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালটিও তেলুগু ভাষায় রিমেক করা হবে। Zee Tamil চ্যানেলে খুব শিগগিরিই শুরু হতে চলেছে নতুন ধারাবাহিকটি। যার সম্ভাব্য নাম ‘নিনাইথালে ইনিক্কুম’।

[আরও পড়ুন: Mimi Review: চমকহীন সারোগেসির গল্প, অভিনয়ের জোরে স্পটলাইট কাড়লেন ‘পরমসুন্দরী’ কৃতি]

Advertisement
Next