shono
Advertisement

বিয়ে করতে চলেছেন ‘শ্রীময়ী’ইন্দ্রাণী ও ‘রোহিত সেন’টোটা! ঘুরবে কি গল্পের মোড়?

শ্রীময়ীর পছন্দ ডেস্টিনেশন ওয়েডিং!
Posted: 02:02 PM Jul 28, 2021Updated: 02:02 PM Jul 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, ঠিকই পড়েছেন। অবশেষে ‘রোহিত সেন’ (Rohit Sen)কে বিয়ে করতে রাজি হয়ে গিয়েছে ‘শ্রীময়ী’ (Sreemoyee)। রোহিত সেনকে জানিয়েছেন মনের কথাও। আর একথা জানতে পেরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে ‘শ্রীময়ী’ ও ‘রোহিত সেনে’র অনুরাগীদের মধ্যে!

Advertisement

‘শ্রীময়ী’ ধারাবাহিকে বার বার গল্পের মোড় ঘুরিয়ে টিআরপি চড়চড়িয়ে ঊর্ধ্বমুখী। প্রত্যেক এপিসোড টেলিকাস্ট হলেই ড্রয়িংরুমে ‘শ্রীময়ী’তে বুঁদ হয়ে থাকেন দর্শকেরা। আর প্রত্যেক এপিসোডের পর, দর্শকদের একটাই আশা, রোহিতকে যদি শ্রীময়ী বিয়ে করে নেয় তাহলে কত্ত ভাল হতো! দর্শকদের সেই আশাই এবার পূরণ হতে চলেছে। শেষমেশ, রোহিতকে বিয়ে করতে চলেছেন শ্রীময়ী!

[আরও পড়ুন: আগামী বছরই বিয়ে করবেন অভিনেত্রী ঋতাভরী? টলিপাড়ায় শুরু নতুন গুঞ্জন]

তা এই বিয়ে নিয়ে কী বললেন ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

লীনার কথায়, ‘হ্যাঁ এরকমটাই হতে চলেছে। তবে এখনই বিস্তারিত বলা সম্ভব নয়। অপেক্ষা করুন, কিছু একটা ভালই হবে। সাসপেন্স ধরে রাখতে লীনা গঙ্গোপাধ্যায় এর থেকে বেশি কিছু আর বলতে চাননি!’

অন্যদিকে বিয়ে নিয়ে দারুণ উচ্ছ্বসিত ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার। ইন্দ্রাণীর কথায়, ‘ব্যাপারটা খুবই আনন্দের। কতদিন পারে বিয়ে হবে রোহিত-শ্রীময়ীর। আমি তো বার বার লীনাদিকে বলতাম, বিয়েটা দিয়ে দাও, অনেকদিন বিয়ে করিনি!’

রোহিত সেন ওরফে টোটা এখন দারুণ ব্যস্ত। বলিউড পরিচালক করণ জোহরের (Karan johar)কাছ থেকে অফার পেয়ে ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবির শুটিং করতে মুম্বই গিয়েছেন টোটা। জানা গিয়েছে, টোটা মুম্বই থেকে ফিরলে তবেই শুরু হবে শ্রীময়ীর বিয়ের প্রস্তুতি।

[আরও পড়ুন: স্বামী সুবানের সঙ্গে থাকছেন না তিয়াশা? ডিভোর্স নিয়ে মুখ খুললেন ছোটপর্দার ‘কৃষ্ণকলি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement