shono
Advertisement

প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের জের? মৃত্যু নিয়ে পোস্ট টেলি অভিনেতা Abhishek-এর, চিন্তায় অনুরাগীরা

টেলিভিশন অভিনেত্রী দিয়ার সঙ্গে অভিষেকের বিচ্ছেদের খবর বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে।
Posted: 05:46 PM Aug 05, 2021Updated: 06:16 PM Aug 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যু নিয়ে ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট দিলেন অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। তাতেই চিন্তিত তাঁর অনুরাগীরা। প্রেমিকা দিয়া মুখোপাধ্যায়ের (Diya Mukherjee) সঙ্গে বিচ্ছেদের জেরেই কি এমন পোস্ট বাংলা টেলিভিশনের তারকার? উঠছে প্রশ্ন।

Advertisement

বেশ কিছুদিন ধরেই অভিষেক ও দিয়ার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। অভিষেকের ইনস্টাগ্রাম প্রোফাইলে  দিয়ার আর কোনও ছবি নেই। একই অবস্থা দিয়ার প্রোফাইলে। এমন পরিস্থিতিতেই ইনস্টাগ্রামে অভিষেক লিখেছেন, “মৃত্যুর পর যদি আবার অন্য শরীরে শিশু হিসেবে জন্ম নিই, আমি চাই আমার আগের জীবনের সমস্ত কথা মনে থাকুক। আর প্রতিবার মৃত্যুর পর যেন তাই-ই হয়।”

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় যৌন হেনস্তা শ্বশুরের! বিস্ফোরক অভিযোগ Yo Yo Honey Singh-এর স্ত্রীর]

অভিষেকের এই পোস্টেই চিন্তিত তাঁর অনুরাগীরা। একজন লিখেছেন, “তুমি আর দিয়া বিশ্বের সেরা কাপল। জানি না তোমাদের মধ্যে কী হয়েছে, যদি কিছু হয়ে থাকে মিটিয়ে নাও। সীমারেখায় বিন্দির রাগ হলে গোলারুটি বানিয়ে খাইয়েছিলে। এখন দিয়ার রাগ ভাঙাতে ওরকমই কিছু করো। শুভেচ্ছা রইল।”

 

শোনা যায়, ‘সীমারেখা’র সিরিয়াল সেটেই দিয়া ও অভিষেকের সম্পর্কের সূত্রপাত। ধারাবাহিকে জিতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিষেক। দিয়াকে দেখা গিয়েছিল বিন্দির ভূমিকায়। তারপর ‘নেতাজি’ সিরিয়ালে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনে। সেখানে সুভাষচন্দ্র বসুর ভূমিকায় ছিলেন অভিষেক। দিয়া ছিলেন বাণীর চরিত্রে। বর্তমানে ‘গঙ্গারাম’ সিরিয়ালের নাম ভূমিকায় রয়েছেন অভিষেক। ‘মিঠাই’ ধারাবাহিকে শ্রীতমার ভূমিকায় দেখা যাচ্ছে দিয়াকে। ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন তিনিও। ছবি পোস্ট করে লিখেছেন, “কখনও কখনও ভুলে যেতে হয় তুমি কী অনুভব করছ, আর তুমি কী ডিজার্ভ করো সেটা মনে রাখতে হয়।”

[আরও পড়ুন: Tokyo Olympics: Madhuri’র ‘আজা নাচলে’ গানের সঙ্গে সাঁতার কেটে তাক লাগালেন ইজরায়েলের দুই সাঁতারু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement