shono
Advertisement

বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে ডক্টরেট হলেন Ushasie, সার্টিফিকেট হাতে ছবি পোস্ট ‘জুন আন্টি’র

'এবার আমায় ডক্টর বলতেই পারেন', লিখলেন অভিনেত্রী।
Posted: 10:11 AM Aug 10, 2021Updated: 06:44 PM Aug 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীময়ী (Sreemoyee) ও রোহিত সেনের বিয়ে এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। এমন সময় ‘ডক্টর’ হয়ে গেলেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। গল্প নয় এক্কেবারে সত্যি! অভিনেত্রী নিজে জানিয়েছেন একথা।

Advertisement

ব্যাপার কী? একটু খোলসা করেই বলা যাক। আসলে নিজের ডক্টরেট সার্টিফিকেটটি হাতে পেয়ে গিয়েছেন ঊষসী। আর তার ছবি পোস্ট করেই অভিনেত্রী লিখেছেন, “যেদিন আমি ডাক্তার হলাম। অবশেষে নিজের ডক্টরাল ডিগ্রি হাতে পেলাম। ঘটনাচক্রে বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতেই এটা হাতে পেলাম। দৈবযোগে তো আমরা বিশ্বাসী নই, তাই একে ম্যাজিক রিয়্যালিজম হিসেবেই ভাবছি। আমার থেকেও বেশি বাবার ইচ্ছে ছিল আমি Ph.D করি। সবসময় থিসিস জমা দেওয়ার জন্য বিরক্ত করতেন। ভাবতে পারিনি তাঁর চলে যাওয়ার এত তাড়া আছে। এর জন্য অধ্যাপিকা ঐশিকা চক্রবর্তীর কাছে খুবই কৃতজ্ঞ, মন থেকে ধন্যবাদ। হ্যাঁ, এবার আপনারা আমাকে ডক্টর বলতেই পারেন। যদিও আমি ঊষসী (Ushasie Chakraborty) ডাকটাই প্রেফার করব। আমি একজন অভিনেত্রী, পারফরমার, এন্টারটেনার। সেটাই আমার প্রাথমিক পরিচয় থাকবে।”

[আরও পড়ুন:  Kareena’র দ্বিতীয় ছেলের নাম Jahangir! এবার কী তাহলে ঔরঙ্গজেবের পালা? প্রশ্ন নেটদুনিয়ার]

বাম আমলে পরিবহণমন্ত্রী তথা প্রয়াত রাজনীতিবিদ শ্যামল চক্রবর্তীর মেয়ে ঊষসী (Ushasie Chakraborty)। একাধিক সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন গুহর চরিত্রে অভিনয় করে দর্শকদের পছন্দের পাত্রী হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় ঊষসী। কিছুদিন আগেই তাঁর ইংরাজি উচ্চারণ নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। তাঁর জবাব দিতে গিয়েই জানিয়েছিলেন, যতটুকু ইংরাজি তিনি জানেন তাতে স্নাতকোত্তর বিভাগে ফার্স্ট ক্লাস পেতে অসুবিধা হয়নি। যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে এমফিল করেছেন, Ph.D পেপার জমা দিয়েছেন। কিছুদিনের মধ্যেই ডক্টরেট পাবেন বলে আশা প্রকাশ করেছিলেন ঊষসী। সেই ডক্টরেটের সার্টিফিকেট এতদিনে হাতে পেলেন অভিনেত্রী। অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: Shilpa Shetty’র বিরুদ্ধে দায়ের আর্থিক তছরুপের মামলা! এফআইআরে নাম অভিনেত্রীর মায়েরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement