Advertisement

KBC 13: অমিতাভের সঙ্গে ‘কৌন বনেগা ক্রোড়পতি’খেলার ‘শাস্তি’! মাইনে বাড়বে না রেলকর্মীর

03:57 PM Aug 31, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (Kaun Banega Crorepati 13) শোয়ে গিয়েছিলেন। তার জেরেই নাকি আগামী ৩ বছর মাইনে বাড়বে না রেলকর্মীর। এর জন্য তাঁকে চার্জশিটও দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement

জানা গিয়েছে, রেলকর্মীর নাম দেশবন্ধু পাণ্ডে (Deshbandhu Pandey)। তিনি কোটা রেলে (Kota Railway) কাজ করেন। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনুরাগী দেশবন্ধু। বিগ বি’র সামনে হট সিটে বসার স্বপ্ন বহুদিনের। চলতি মরশুমে সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়। মুম্বইয়ে গিয়ে ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে খেলার সুযোগ পেয়েই অফিসে ছুটির আবেদন জানিয়েছিলেন। শোনা গিয়েছে, দেশবন্ধুর সেই আবেদন এখনও মঞ্জুর হয়নি। পাশাপাশি আগামী তিন বছর আর তাঁর কোনও ইনক্রিমেন্ট হবে না বলেও নাকি জানানো হয়েছে।

[আরও পড়ুন: Raj Kundra Case: সন্তানদের সঙ্গে নিয়ে স্বামীর ঘর ছাড়ছেন Shilpa Shetty!]

অবশ্য এর জন্য নাকি কোনও আক্ষেপ নেই দেশবন্ধুর। মুম্বইয়ে গিয়ে তিনি বলিউডের ‘শাহেনশা’র দেখা পেয়েছেন। তাঁর সঙ্গে কথা বলতে পেরেছেন। কোটার রেলকর্মীর কাছে এই অনেক। বিগ বি’র সামনে বসে খেলার সুযোগ পেয়েই আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন দেশবন্ধু। KBC’র মঞ্চে এসে মাটিতে শুয়ে পড়ে নিজের প্রিয় তারকাকে নমস্কার করেন। তবে কোভিডের (COVID-19) কারণে এবার কোনও প্রতিযোগীর বর্ষীয়ান তারকার কাছে যাওয়ার অনুমতি নেই। সেই কারণে হট সিটে বসেই অমিতাভের সঙ্গে কথা বলেছেন দেশবন্ধু।

শোয়ে নিজের স্ত্রীকেও নিয়ে গিয়েছিলেন দেশবন্ধু। তাঁর থেকে অনুমতি নিয়ে খেলা শুরু করেন। ৩ লক্ষ ২০ হাজার টাকা জিতেছেন তিনি। তবে ৬ লক্ষ ৪০ হাজার টাকার প্রশ্নের উত্তর দিতে পারেননি। তবে দেশবন্ধুর কাছে টাকা নয়, অমিতাভ বচ্চনের দেখা পাওয়াই বড় বিষয়। ‘বিগ বি’র সঙ্গে দেখা করার মুহূর্ত তাঁর সারা জীবনের সম্পদ হয়ে থাকবে বলে মনে করেন কোটা রেলের কর্মী।

[আরও পড়ুন: ছেলে নিয়ে বাড়ি ফেরার পর প্রথম ছবি পোস্ট করলেন Nusrat Jahan]

Advertisement
Next