Advertisement

সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য সম্পন্ন, প্রেমিককে শেষ বিদায় জানাতে এসে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

04:18 PM Sep 03, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবাইকে কাঁদিয়ে চলে গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। অনুরাগী থেকে বন্ধু-বান্ধব, আত্মীয়পরিজন, টেলি দুনিয়ার সহকর্মীরা সিদ্ধার্থের এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। গোটা ঘটনায় হতবাক সবাই।

Advertisement

সিদ্ধার্থের সঙ্গে সুন্দর এক সংসার শুরু করার স্বপ্ন দেখেছিলেন শেহনাজ। কিন্তু অভিনেত্রীর (Shehnaz Gill) সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। ‘বিগ বস’-এ সিদ্ধার্থকে প্রকাশ্যে ভালবাসার কথা জানিয়ে ছিলেন শেহনাজ। শেহনাজকেও যে তাঁর খুব পছন্দ, তা প্রকাশ করেছিলেন সিদ্ধার্থও। কিন্তু খুব অল্প বয়সেই চলে যেতে হল অভিনেতাকে।

মুম্বইয়ের ওশিওয়াড়া শ্মশানে সম্পন্ন হল সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য। দাদা শাহবাজের সঙ্গে শ্মশানে এসেছিলেন শেহনাজ। কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। সিদ্ধার্থের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না শেহনাজ।

[আরও পড়ুন: Sidharth Shukla: মৃত্যুর কারণ ঠিক কী? সামনে এল সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট!]

‘বিগ বস’ শো শেষ হওয়ার পরও সিদ্ধার্থ ও শেহনাজের বন্ধুত্ব অটুট ছিল। ‘ভুলা দুঙ্গা’ ও ‘সোনা সোনা’-এই দু’টি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ ও শেহনাজ। তবে শুধু কাজের তাগিদে সম্পর্ক ছিল না দু’জনের।অভিনেত্রীর মোবাইল ওয়ালপেপারের স্ক্রিনশট সামনে আসতেই বোঝা গিয়েছিল তা। শেহনাজ ও সিদ্ধার্থের ছবি রয়েছে মোবাইলের ওয়ালপেপারে।

শোনা গিয়েছে, শুটিং চলাকালীন সিদ্ধার্থের মৃত্যুর খবর পান শেহনাজ। খবর শুনেই দৌড়ে সেট ছেড়ে বেরিয়ে যান তিনি। অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সিদ্ধার্থ যে আর নেই, একথা নাকি বিশ্বাসই করতে পারছেন না শেহনাজ। প্রেমিকের মৃত্যুতে পুরোদস্তুর ভেঙে পড়েছেন অভিনেত্রী।

সিদ্ধার্থের প্রয়াণের পরই শেহনাজকে নিয়ে চিন্তিত নেটিজেনরা। অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন। শেহনাজকে নিয়ে চিন্তিত হিমাংশি খুরানাও (Himanshi Khurana)। ‘বিগ বস’-এর ঘরে শেহনাজের সঙ্গে নানা কারণে বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন হিমাংশি। কিন্তু, কঠিন এই সময়ে টুইটারে তিনি লেখেন, “সকলকে কাঁদিয়ে শেষ হল গল্প। শান্তিতে থেকো সিদ্ধার্থ শুক্লা। ভাবছি, শেহনাজের মনে এই সময় কী চলছে…আমি যদি তোমার পাশে এই সময়ে থাকতে পারতাম।”

[আরও পড়ুন: মাঝরাতেই অসুস্থ সিদ্ধার্থ, মায়ের হাতে জল খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা]

Advertisement
Next