Advertisement

OMG! অবিকল যেন কঙ্গনা রানাউত, এ কী রূপ ভাস্বরের!

06:09 PM Sep 10, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় তাঁর মজ্জাগত। পাশাপাশি কারও বাচনভঙ্গি নকল করতেও সিদ্ধহস্ত ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। সেই নমুনা দেখা গেল অভিনেতার সাম্প্রতিক পোস্টে। যেখানে বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) কথা বলার স্টাইল দিব্যি নকল করলেন টলিপাড়ার তারকা।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করে থাকেন ভাস্বর। ২১ সেকেন্ডের এই ভিডিওটি পোস্ট করেছেন বৃহস্পতিবার রাতে। ভিডিওতে শ্রীকৃষ্ণভক্ত মীরা (Shree Krishna Bhakto Meera) ধারাবাহিকের রাজ পুরোহিত ভৈরবনাথের লুকে দেখা যায় ভাস্বরকে। ব্যাকগ্রাউন্ডে শোনা যায় কঙ্গনা রানাউতের কণ্ঠ। যাতে লিপ মেলান ভাস্বর। কঙ্গনার ভঙ্গিতেই কথা বলেন তিনি। 

[আরও পড়ুন: Bhoot Police Review: হলিউডের ছবি টুকলেন পরিচালক, জমল না সইফ-অর্জুনের ‘ভূত পুলিশ’]

ভাস্বরের এহেন ভিডিও দেখে অনেকেই হাসির ইমোজি দিয়েছেন। কেউ তাঁর নকল করার দক্ষতার প্রশংসা করেছেন, কেউ বিস্ময় প্রকাশ করেছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রায় আড়াইশো কমেন্ট পড়ে গিয়েছে ভাস্বরের পোস্টে।

গত মাসে অসুস্থ হয়ে পড়েছিলেন টলিপাড়ার তারকা (Bhaswar)। ১৪ আগস্ট রাতে আচমকা প্রচণ্ড ব্যথা অনুভব করেন ভাস্বর। প্রথমে ভেবেছিলেন হয়তো হজমের সমস্যা হয়েছে। অ্যান্টাসিড খেয়েছিলেন ভাস্বর। কিন্তু তাতেও ব্যথা না কমায় পরে হাসপাতালে ছোটেন। ৬ আগস্ট আলট্রা সোনোগ্রাফি করে দেখা যায় ভাস্বরের পিত্তথলিতে একটি বড় পাথর রয়েছে। এরপরই চিকিৎসক সুমিত চৌধুরীর দ্বারস্থ হন ভাস্বর চট্টোপাধ্যায়। ল্যাপ্রোস্কপিক অস্ত্রোপচার করা হয়। সুমিতবাবু জানান, ভাস্বরের পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত। তবে এখন ভাল আছেন ভাস্বর। আবার শুটিং ফ্লোরে ফিরেছেন। আর শুটিংয়ের পাশাপাশি বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন।  তবে আফগানিস্তানে তালিবানি শাসনে চিন্তিত ভাস্বর।  তাঁর সবচেয়ে বেশি চিন্তা কাশ্মীর নিয়ে। “কেন এই যুদ্ধ ?” ফেসবুকে প্রশ্ন তুলেছেন অভিনেতা। 

[আরও পড়ুন: মুসলিম হয়েও কেন গণেশ চতুর্থীর শুভেচ্ছা? মৌলবাদীদের প্রশ্নের মুখে মীর]

Advertisement
Next