Advertisement

কোয়েল, শুভশ্রীর পর দুর্গাবেশে দিতিপ্রিয়া! মহামায়া রূপে কেমন লাগছে অভিনেত্রীকে?

07:36 PM Sep 16, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দুর্গাবেশে দেখা যাবে কোন নায়িকাদের, তা নিয়ে বেশ কয়েকদিন আগে থেকেই শোরগোল শুরু হয়ে গিয়েছিল টেলিপাড়ায়। তবে সব গুঞ্জনে ইতি টেনে দুর্গাবেশে প্রকাশ্যে এলেন কোয়েল মল্লিক (Koel Mallick), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কোয়েল দুর্গা সাজলেন ‘কালার্স বাংলা’র হয়ে, অন্যদিকে শুভশ্রী দুর্গা সাজলেন ‘জি বাংলা’র মহালয়ার অনুষ্ঠানের জন্য। আর এবার সামনে এল ‘স্টারজলসা’র দুর্গা। সম্প্রতি প্রকাশ্যে আসা টিজারে দেখা গেল দুর্গাবেশে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)।

Advertisement

বৃহস্পতিবার ‘স্টারজলসা’র সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার হল ‘জাগো মা দুর্গা অনুষ্ঠানের প্রথম ঝলক। যেখানে দেখা গেল দশভুজা রূপে দেখা গেল দিতিপ্রিয়াকে। হাতে পদ্ম, লাল বেনারসী শাড়ি। মহামায়া রূপে দিতিপ্রিয়া যেন একেবারে অন্যরকম। তাঁকে দেখে বোঝার উপায় নেই, এই মেয়েই এতদিন রানি রাসমণি হয়ে সবার চোখের মণি হয়ে উঠেছিল।

[আরও পড়ুন: বালিশ জানে আমার সব গল্প! নুসরতের পোস্টে কীসের ইঙ্গিত?]

‘রাসমণি’ পর্ব শেষ হওয়ার পরই সিনেমার কাজে মন দেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার পাড়ি দিয়েছেন মুম্বই। সেখানে আবার লুক পালটে ‘পাতাললোক’ সিরিজের হাতোড়া ত্যাগী ওরফে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিব্যি কাটাচ্ছেন সময়।

বৃহস্পতিবার অভিষেকের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন দিতিপ্রিয়া। ছবিতে হলুদ টি-শার্টে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। মাথার চুলে করেছেন গোলাপি হাইলাইট। অভিষেকের পরনে রয়েছে কমলা টি-শার্ট ও কমলা রঙের জ্যাকেট। “দাদার সঙ্গে কীভাবে ঝগড়া করতে হয় অবশেষে শিখলাম। দুর্দান্ত কিছু একটা আসছে। তুমি একজন দারুণ মানুষ অভিষেক।”

 

শোনা গিয়েছে, মুম্বইয়ে একটি অ্যান্থলজি সিনেমায় অভিনয় করছেন দিতিপ্রিয়া। চারটি ছোট ছোট গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। যার একটি গল্পে অভিষেকের সঙ্গে অভিনয় করছেন তিনি। অল্প সময়ের মধ্যেই দুই তারকার মধ্যে যে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে, তা এই ছবি দেখলেই বোঝা যায়।

[আরও পড়ুন: Nusrat Jahan: ‘নুসরত-যশ গোপনে বিয়ে করে ফেলেছে জানলেও অবাক হব না’, কটাক্ষ তসলিমা নাসরিনের]

Advertisement
Next