Advertisement

সিধু পাঞ্জাব কংগ্রেসের সভাপতির পদ ছাড়তেই ট্রোলড অর্চনা পূরণ সিং, কিন্তু কেন?

03:42 PM Sep 29, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাব প্রদেশ কংগ্রেসের সভাপতি থেকে পদত্যাগ করেছেন নভজ্যোৎ সিং সিধু (Navjot Singh Sidhu), আর তার ফল ভুগতে হচ্ছে অর্চনা পূরণ সিংকে (Archana Puran Singh)। রাজনীতির সঙ্গে দূরদূরান্তের সম্পর্ক না থাকা সত্ত্বেও অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপের বন্যা বয়ে গিয়েছে। কারণ ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)।

Advertisement

আসলে, অর্চনা পূরণ সিংয়ের আগে কপিল শর্মার শোয়ের বিচারকের আসনে বসতেন সিধু। কবিতা, ছড়ায় মাতিয়ে রাখতেন শো। পরে রাজনীতির দায়িত্ব সামলাতে তিনি রিয়্যালিটি শো ছেড়ে দেন। আর তা গিয়ে পড়ে অর্চনা পূরণ সিংয়ের ঝুলিতে। এখন পরিস্থিতি পালটেছে। পাঞ্জাবের রাজনৈতিক পরিস্থিতি নাটকীয় মোড় নিয়েছে। যার জন্য ক্যাপ্টেন অমরিন্দর সিংকে মুখ্যমন্ত্রীর পদ থেকে কংগ্রেস সরায়, সেই নভজ্যোৎ সিং সিধু সে রাজ্যের প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দেন মঙ্গলবার। আর তার পর থেকে সোশ্যাল মিডিয়ার বিদ্রুপের শিকার অর্চনা পূরণ সিং।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: শাড়ির ব্যবসা করে কটাক্ষের শিকার, নিন্দুকদের মোক্ষম জবাব রচনা বন্দ্যোপাধ্যায়ের]

রীতিমতো মশকরায় মেতেছেন নেটিজেনরা। ব্যঙ্গ করে লেখা হয়েছে, সিধু পাঞ্জাব প্রদেশ কংগ্রেসের সভাপতি থেকে পদত্যাগ করায় অর্চনার কেরিয়ার সংকটে পড়ে গিয়েছে। সিধুর পদত্যাগের পর অর্চনা পূরণ সিংয়ের কী প্রতিক্রিয়া হবে, সেই মিমও তৈরি করা হয়েছে।

 

বিষয়টিকে হালকা ভাবেই নিয়েছেন অর্চনা। তিনি আবার নিজেই নিজের মিম তৈরি করেছেন। কাঁদো কাঁদো মুখের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “কিসসা কুর্সি কা।”

[আরও পড়ুন: ‘আমার সব সাফল্যের কৃতিত্ব সৃজিতের’, কেন এ মন্তব্য প্রসেনজিতের?]

Advertisement
Next