Advertisement

শেষ হচ্ছে ‘দেশের মাটি’! রাহুল-রুকমা জুটির জন্য মনখারাপ অনুরাগীদের

03:25 PM Oct 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হচ্ছে জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati)। যে ধারাবাহিকের রাজু ও মাম্পি জুটি নজর কেড়েছিল দর্শকদের। সেই জুটিকে আর দেখা যাবে না টিভির পর্দায়। স্বাভাবিকভাবে রাহল ও রুকমাকে আর একসঙ্গে দেখতে না পারার খবরে মন খারাপ অনুরাগীদের। সোশ্যাল মিডিয়া ‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হওয়া নিয়ে তোলপাড় শুরু করে নেটিজেনরা। চলতি মাসেই এই ধারাবাহিকের শেষ এপিসোড দেখা যাবে। 

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের লাইভে এসেছিলেন রাহুল ওরফে রাজু ও রুকমা ওরফে মাম্পি। লাইভের মাঝেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন মন খারাপের কথা। রাহুল ও রুকমা দুজনেই জানিয়ে দিলেন, দেশের মাটিতে খুব মিস করবেন না তাঁরা। শুধু তাই নয়, মিস করবেন এই জুটিতে অভিনয়ও। তবে রাহুল ও রুকমা দুজনেই জানিয়েছেন, টিভির পর্দায় তাঁদের একসঙ্গে দেখা না গেলেও, অনুরাগীদের মন রাখতে মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় লাইভে আসবেন তাঁরা। সরাসরি কথা বলবেন ফ্যানদের সঙ্গে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: সুজয় ঘোষের নতুন ছবিতে করিনা কাপুর খান!, শুটিং হবে দার্জিলিং,কালিম্পংয়ে]

দেশের মাটি ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়। তবে এই ধারাবাহিকের কেন্দ্রিয় চরিত্র নোয়া ওরফে শ্রুতি দাস। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা দিব্যজ্য়োতি দত্তকে। কিন্তু এই জুটির থেকেও দর্শকদের কাছে জনপ্রিয় হয় রাহুল-রকমা জুটি। তাই দেশের মাটি বন্ধ হওয়ায় এই জুটিকেই সবচেয়ে বেশি মিস করবেন দর্শক।

দেশের মাটি ধারাবাহিক শেষ হওয়ার খবর পাওয়ার পর অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় রাহুল ও রুকমাকে উদ্দেশ্য় করে জনৈক এক নেটিজেন লিখেছেন, তোমাদের দিয়েই তো দিন শুরু হত, তোমাদের নিয়েই আলোচনা করতাম। এবার কাদের নিয়ে কথা বলব! অনেকে আবার দেশের মাটি শেষ করে দেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষকেও কটাক্ষ করেছেন। তবে রাহুল ও রুকমা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের আশ্বাস দিয়েছেন, তাঁরা একফ্রেমে আবার আসবেন!

[আরও পড়ুন: ফের দর্শকের দরবারে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, পরিচালনায় আদিত্য চোপড়া]

Advertisement
Next