Advertisement

ফের টিভির পর্দায় বিচারক মিঠুন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে গুণী মানুষ খুঁজে আনবেন ‘মহাগুরু’

02:43 PM Nov 17, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিভির পর্দায় তিনিই মহাগুরু। রিয়্যালিটি শোয়ে এলে মিঠুন চক্রবর্তীই (Mithin Chakraborty) গোটা শোয়ের টিআরপি। এক সংলাপেই এখনও মাত করে দিতে পারেন তিনি। আর তাই তো যে কোনও প্রযোজক সংস্থাই তাদের শোয়ে চান মিঠুন চক্রবর্তীকেই।

Advertisement

এবার সেরকমই এক ব্যবস্থা করে ফেলল কালার্স। মিঠুন চক্রবর্তীকে বিচারক বানিয়ে এবার আসতে চলেছে নতুন রিয়্যালিটি শো ‘হুনরবাজ-দেশ কি শান’। তবে শুধু মিঠুনই নয়, এই শোয়ে দেখা যাবে পরিচালক করণ জোহরকেও (Karan johar)।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

সুপারস্টার হওয়ার পথটা মিঠুনের কাছে সহজ ছিল না। অক্লান্ত পরিশ্রম, একাগ্রতা দিয়েই নিজের জমি নিজেই বানিয়েছেন। উত্তর কলকাতার মধ্যবিত্ত বাড়ির সাধারণ ছেলে থেকে বলিউডের উজ্জ্বল তারকা। মিঠুন চক্রবর্তী মানেই সিনেমার একটা যুগ। বলিউডের ট্রেন্ড চেঞ্জার। তাই মিঠুন জানেন, যদি মানুষের মধ্যে প্রতিভা থাকে, স্বপ্ন থাকে, তাহলে সে সফল হবেই।

[আরও পড়ুন: বিয়ের পোশাকে রংমিলন্তি, স্বামী কুণালকে ফের বিয়ে করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ]

নতুন এই রিয়্যালিটি শো নিয়ে মিঠুন চক্রবর্তী জানান, ‘আমি বরাবরই বিশ্বাস করি, আমাদের দেশের নানা কোণায় প্রচুর প্রতিভা লুকিয়ে রয়েছে। এই প্রতিভাবান মানুষগুলোকে সামনে নিয়ে আসার এটাই সেরা শো। এই জন্য কালার্স চ্যানেলকে ধন্যবাদ।’

করণ জোহরের কথায়, ‘এই ধরনের রিয়্য়ালিটি শো সত্য়িই হওয়া প্রয়োজন। তবেই না নতুন নতুন প্রতিভা সবার সামনে আসতে পারবে। আমার মনে হয় কালার্সের এই শো জনপ্রিয় হবে সব শ্রেণি মানুষের কাছে। ‘


এর আগে খবরে এসেছিল ধারাবাহিকে অভিনয় করছেন মিঠুন। শোনা গিয়েছিল এই ধারাবাহিকে অভিনয় করার জন্য নাকি পারিশ্রমিক কমিয়েও দিয়েছিলেন মিঠুন। এই ধারাবাহিকে মিঠুন চক্রবর্তী অভিনয় করছেন একেবারেই নিজের চরিত্রে। ধারাবাহিকের গল্প এক নাবালিকা চিকুকে নিয়ে। যে মিঠুন চক্রবর্তীর মতো ডান্সার হতে চায়। কিন্তু এই নাচের প্রতি চিকুর ভালবাসার জন্য তাঁর জীবনে নানা ঝড় ওঠে। সামনে এসেছিল এই ধারাবাহিকের প্রোমোও। আর এবার রিয়্য়ালিটি শোয়ে নিজের ক্যারিসমা দেখাবেন ছোটপর্দার মহাগুরু।

[আরও পড়ুন: ‘হামি ২’ থেকে ‘বেলাশুরু’, নতুন বছরে বড়পর্দায় নন্দিতা-শিবপ্রসাদের চার বিগ বাজেটের ছবি]

Advertisement
Next