‘কেন সবসময় মামাভাত?’, প্রথা ভেঙে বোনপোকে ‘মিমিভাত’খাওয়ালেন অভিনেত্রী শ্রুতি

08:12 PM Jan 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথা ভাঙার আনন্দই আলাদা। এমনই মত অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das)। তাই প্রথা ভেঙেই বোনের ছেলের মুখে অন্ন তুলে দিলেন বাংলা টেলিভিশনের তারকা। সেই সঙ্গে প্রশ্ন তুললেন, সবসময় ‘মামাভাত’ কেন? ‘মিমিভাত’ কেন নয়? 

Advertisement

কোলে নিয়ে বসে আদর করে বোনপোকে ‘মিমিভাত’ খাওয়ালেন শ্রুতি। মাথায় হাত রেখে তাকে আশীর্বাদও করলেন। আর এই সেলিব্রেশনের একাধিক ছবি আপলোড করে অভিনেত্রী লিখলেন, “নিজের বোনপোকে মিমিভাত খাওয়ানোর মজাই আলাদা। সাথে সাকসেস ও প্রথা ভাঙার আলাদাই আনন্দ। কেন সবসময় মামাভাত? মা-মাসিরাই তো খাওয়ায় রোজ বাচ্চাদের। বাবা-মেসোরা কদাচিৎ।”

Advertising
Advertising

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের মাত্র ৭ দিনের হোম আইসোলেশন ‘অবৈজ্ঞানিক’, ক্ষুব্ধ চিকিৎসকরা]

ধারাবাহিক ‘ত্রিনয়নী’র মাধ্যমে বাংলা টেলিভিশনে নিজের অভিনয় সফর শুরু করেন শ্রুতি।পরে ‘দেশের মাটি’র নোয়া হয়ে জনপ্রিয়তা পান। এই খ্যাতির সঙ্গে সঙ্গে নেটদুনিয়ার একাংশের কটাক্ষের শিকারও হতে হয়েছে অভিনেত্রীকে। কখনও গায়ের রং নিয়ে কুমন্তব্য করা হয়েছে, কখনও আবার পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। 

প্রতিবার নিন্দুকদের কড়া জবাব দিয়েছেন শ্রুতি। ভারচুয়াল হেনস্তার প্রতিবাদে যেমন পুলিশের দ্বারস্থ হয়েছেন, তেমনই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সোচ্চার হয়েছেন। নিজের শর্তে বাঁচার অর্থও একাধিকবার বুঝিয়েছেন শ্রুতি।  তাঁর এই প্রথা ভাঙা ‘মিমিভাত’ অনেকেরই পছন্দ হয়েছে। “অনেক আদর মিষ্টি মিষ্টি দু’জনকেই”, “সত্যি খুব ভালো লাগলো দেখে”, “এভাবেই ট্যাবি ভেঙে দাও”, এমন মন্তব্য করা হয়েছে। কিছুদিন আগেই আবার নিজের আসল রূপকে ভালবাসার বার্তা দিয়ে একটি ভিডিও-ও আপলোড করেছেন শ্রুতি। 

[আরও পড়ুন: Booster Dose Fraud: সাবধান! করোনার বুস্টার ডোজের নামে প্রতারণার ফাঁদ, খোয়াতে পারেন সর্বস্ব]

Advertisement
Next