shono
Advertisement

করোনার কোপে বন্ধ হয়েছিল আয়! দুঃসময়ের অভিজ্ঞতা জানালেন মিঠুন চক্রবর্তী

কঠিন সময়ের কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন অভিনেতা।
Posted: 05:13 PM Jan 22, 2022Updated: 05:30 PM Jan 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের মার্চ থেকে শুরু হয়েছে করোনার (Coronavirus) অধ্যায়। আজও গোটা বিশ্ব লড়ে চলেছে মারণ এই ভাইরাসের সময়। এখন নিউ নর্মালের অনেকটা অভ্যস্ত হয়ে গিয়েছে জনজীবন। কিন্তু একটা সময় দীর্ঘ লকডাউনের ধাক্কা সামলাতে হয়েছে। কঠিন সেই সময়ের কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

Advertisement

কালার্স বাংলার নতুন রিয়ালিটি শো ‘হুনরবাজ’ (Hunarbaaz)। তা নিয়েই এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মিঠুন চক্রবর্তী জানান, লকডাউনের সময় বিপদে পড়েছিলেন টুরিজম ও হোটেলের ব্যবসায়ীরা। কোনও আয় ছিল না তাঁদের। বিশেষ সাহায্যও পাচ্ছিলেন না। একাধিক হোটেল রয়েছে মিঠুনের। এক কাপ কফিও সেখানে বেচতে পারেননি মিঠুন। 

লকডাউনের সময় অত্যন্ত খারাপ ছিল বলে জানান মিঠুন। প্রথমে নিজের পরিবারের কথাই ভাবছিলেন তিনি। কিন্তু পরে যখন আয় এক্কেবারেই কমে যায়, কর্মীদের যা টাকা আছে নিজেদের মধ্যে ভাগ করে নেওয়ার নির্দেশ দেন। 

[আরও পড়ুন: নেতাজি নগরের বাড়িতে আগুন, বেরতে না পেরে ঘরের মধ্যেই ঝলসে মৃত্যু বৃদ্ধার]

আজ অর্থাৎ শনিবার থেকে শুরু হচ্ছে ‘হুনরবাজ’। মিঠুনের পাশাপাশি এই শোয়ের বিচারক হিসেবে রয়েছেন করণ জোহর এবং পরিণীতি চোপড়া। সঞ্চালনার দায়িত্বে ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। শোয়ের প্রসঙ্গে কথা বলতে গিয়েই নিজের অতীতের স্মৃতিকথা শোনান মিঠুন। জানান, একটা সময় খাবারের জোগানের জন্য পার্টিতে নাচতেন। কাজের খোঁজে যেতেন পায়ে হেঁটে। যাতে কিছু টাকা বাঁচানো যায়। 

নায়ক হওয়ার আশা নাকি মাঝে ছেড়েই দিয়েছিলেন মিঠুন। ভেবেছিলেন তাঁকে কেউ নায়ক হিসেবে কাজের সুযোগ দেবেন না। তাই ভিলেন হওয়ারও চেষ্টা করেছেন বলে জানান ৭১ বছরের অভিনেতা। স্বপ্নের পিছনে যাঁরা ছোটেন, তাঁদের কখনও হাল ছাড়া উচিত নয় বলেই জানান মিঠুন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে মহিলা কামরায় যুবতীর শ্লীলতাহানি, ফেসবুক লাইভে চাইলেন সাহায্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement