shono
Advertisement

অনস্ক্রিন বউদির সঙ্গে বিয়ে সারলেন ‘আলতা ফড়িং’সিরিয়ালের নায়ক অর্ণব

দেখুন নবদম্পতির ছবি।
Posted: 01:50 PM Jan 23, 2022Updated: 08:27 PM Jan 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করলেন ‘আলতা ফড়িং’ সিরিয়ালের নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। পাত্রী বাংলা টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিয়ের খবর জানালেন ইপ্সিতা।

Advertisement

স্টার জলসায় কিছুদিন আগেই শুরু হয়েছে ‘আলতা ফড়িং’ (Alta Phoring Serial)। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অর্ণব। তাঁর বিপরীতে রয়েছেন কল্যাণী মণ্ডল। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে শাঁওলি চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই TRP চার্টে উপরের দিকে উঠতে শুরু করেছে ধারাবাহিকটি। অন্যদিকে ‘ধুলোকণা’ (Dhulokona Serial) ধারাবাহিকে তানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন ইপ্সিতা। 

[আরও পড়ুন: করোনার কোপে বন্ধ হয়েছিল আয়! দুঃসময়ের অভিজ্ঞতা জানালেন মিঠুন চক্রবর্তী]

এর আগে ‘আলো ছায়া’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন অর্ণব ও ইপ্সিতা। সে ধারাবাহিকে অর্ণব ছিলেন নায়ক আকাশের ভূমিকায়। আর ইপ্সিতা হয়েছিলেন তাঁর অনস্ক্রিন বউদি। শোনা যায়, একসঙ্গে কাজ করতে গিয়েই দু’জনের বন্ধুত্ব। তারপর প্রেম। প্রেমের কথা গোপন করেননি ইপ্সিতা। অর্ণবের সঙ্গে এর আগেও ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন এভাবেই গল্প হোক।

বিয়ের কথা ঘোষণা করে যে ছবি ইপ্সিতা পোস্ট করেছেন। তার ক্যাপশনে লিখেছেন, “মিস্টার ও মিসেস বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে অনেক ভালবাসা রইল।” হ্যাশট্যাগে ‘এনগেজড’ এবং ‘ম্যারেড’ শব্দ দু’টি ব্যবহার করেছেন ইপ্সিতা।

মনে করা হচ্ছে, বাকদানের পাশাপাশি রেজিস্ট্রির মাধ্যমেই বিয়েটা সেরে ফেলেছেন বাংলা টেলিভিশনের দুই তারকা। হাসিমুখেই একে অন্যের সঙ্গে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। অনুরাগীদের পাশাপাশি নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে টেলিভিশনের তারকারা। দু’জনের মধুর ভবিষ্যতের কামনা করেছেন প্রত্যেকে।

[আরও পড়ুন: স্ত্রীর সামনেই মুম্বইয়ের মহিলাকে ‘ধর্ষণ’, ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল, কলকাতা থেকে ধৃত দম্পতি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার