shono
Advertisement

ভালবাসার দিনে কনের সাজে দেবলীনা, ফের বিয়ে করলেন অভিনেত্রী?

একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী।
Posted: 06:19 PM Feb 14, 2022Updated: 08:19 PM Feb 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময়ে নানা চর্চা চলতেই থাকে। সম্পর্কের টানাপোড়েন নিয়ে রটতে থাকে রটনা। এমন পরিস্থিতিতেই আবারও কনের সাজে অভিনেত্রী দেবলীনা দত্ত (Debolina Dutta)। একাধিক ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

তবে কি ফের বিয়ে করলেন অভিনেত্রী? ছবি দেখে অনেকের মনে এমন প্রশ্ন জাগতেই পারে। বিয়ে তো করেছেন অভিনেত্রী। সিঁথিতে সিঁদুরও পরেছেন। তবে বাস্তবে নয়, সিরিয়ালের জন্য। কালার্স বাংলা চ্যানেলে দেখা যায় ‘ত্রিশূল – তিন শক্তির আধার’। সেই ধারাবাহিকের জন্যই বিয়ের দৃশ্যের শুটিং করেছেন অভিনেত্রী। ধারাবাহিকে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা মনোজ ওঝা। 

বিয়ের এই ছবি আপলোড করেই ভ্যালেন্টাইনস ডে-র (Valentine’s Day) শুভেচ্ছা জানিয়েছেন দেবলীনা (Debolina Dutta)। ছবি তোলার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন শিবনাথ কর্মকারকে। আর বিশেষ দ্রষ্টব্য হিসেবে লিখেছেন ‘ফান’ শব্দটি। এভাবেই যেন আনন্দের বার্তা দিয়েছেন অভিনেত্রী। 

উল্লেখ্য, দেবলীনা দত্ত ও পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের সম্পর্কের ভাঙন নিয়ে বেশ কয়েকদিন ধরেই টলিপাড়া সরগরম। আট বছরের সম্পর্কে হঠাৎ কেন ভাঙন ধরল, তা নিয়ে খুব স্পষ্টভাবে মন্তব্য না করলেও, তথাগত ও দেবলীনা একাধিকবার হাবেভাবে বুঝিয়ে দেন, তাঁদের সম্পর্কে তিক্ততা এসেছে। শোনা যায় টলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে তথাগতর সম্পর্কের কারণেই নাকি এই বিচ্ছেদ। তবে সেসব এখন অতীত। এখন কাজেই মন দিয়েছেন দেবলীনা। আর তার ফাঁকে যেটুকু সময় হাতে পান, নিজের জন্যই বরাদ্দ করেন নায়িকা। 

[আরও পড়ুন: ‘আল্লাহু আকবর’ ধ্বনি তোলা ‘সাহসিনী’ মুসকানকে পুরস্কৃত করলেন আমির-সলমন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement