shono
Advertisement

অপরাজিতার ভোলবদল, মুখ ভরল গোঁফ, দাড়িতে! ব্যাপারটা কী?

অপরাজিতার ভিডিও দেখে হতবাক অনুরাগীরা।
Posted: 10:00 PM Mar 29, 2022Updated: 07:36 PM Apr 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিল রুমাল, হয়ে গেল বিড়াল! হ্যাঁ অভিনেত্রী অপরাজিতা আঢ্যর ইনস্টাগ্রামের নতুন ভিডিও দেখে এ ভাবনা আসতে বাধ্য! অন্তত, নেটিজেনরা ভিডিও দেখে এমনটাই বলছেন। যে রাতারাতি কীভাবে লক্ষ্মী কাকিমা হয়ে উঠলেন কাকু!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। এই মুহূর্তে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে নজর দর্শক মন জয় করছেন অপরাজিতা আঢ্য, ইতিমধ্যে অপরাজিতার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। আর সেই ধারাবাহিকেই আগামী পর্বে একেবারে নতুন অবতারে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। আর সেই নতুন অবতারের জন্যই দাড়ি, গোঁফ লাগিয়ে কাকিমা থেকে কাকু হয়ে উঠলেন অপরাজিতা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অপরাজিতা (Aparajita Adhya)। যেখানে দেখা গিয়েছে, শুটিং শুরুর আগে মেকআপ রুমে বসে পুরুষের বেশে সেজে উঠছেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করে অপরাজিতা লিখলেন, ‘পঞ্চনদীর তীরে বেণী পাকাইয়া শিরে , লক্ষী কাকীর যাত্রাশুরু। এসেছে সে এক দিন, লক্ষ পরানে শঙ্কা না জানে, না রাখে কাহারো ঋণ। জীবন মৃত্যু পায়ের ভৃত্য, চিত্ত ভাবনাহীন।’

[আরও পড়ুন: ভিক্টর বন্দ্যোপাধ্যায় হয়ে গেলেন উত্তরপ্রদেশের প্রয়াত মুখ্যমন্ত্রী কল্যাণ সিং! বিশ্রী ভুল খোদ রাষ্ট্রপতির]

ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার রোজগারের মাধ্যম তার দোকান লক্ষ্মী ভাণ্ডার। সকাল হতে না হতেই সেখানে ক্রেতাদের ভিড় জমে যায়। কার চাল প্রয়োজন, কার ডাল কিংবা আটা – সবই প্রয়োজন মতো দিয়ে দেয় লক্ষ্মী কাকিমা। “তুমি ক্লান্ত হও না?” প্রশ্নের উত্তরে জানান, তাঁর দুই সংসার। একটা সামলে আরকটা সামলাচ্ছে। এরকমই গল্পে দর্শকদের বুঁদ করে রেখেছেন অপরাজিতা আঢ্য। 

সিনেমার পাশাপাশি চুটিয়ে ধারাবাহিকে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। নানা চরিত্রের মাধ্যমে ছোটপর্দার দর্শকদের একান্ত আপন হয়েছেন। ‘জল নূপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুন্যি পুকুর’-এর মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আবার বাঙালির রান্নাঘরের রান্নাবান্না চেখে দেখেছেন। ২০২১ সালে মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্যকে। এবার লক্ষ্মী কাকিমা হয়ে টেলিভিশনে ফিরলেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘আমাদের টুকে, আমাদেরই হারাচ্ছে!’ দক্ষিণী ছবির সাফল্যে প্রতিক্রিয়া সলমনের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার