shono
Advertisement

‘দুর্ভিক্ষ হয়েছে নাকি!’, বিকিনি পরায় অভিনেত্রী মিশমিকে কটাক্ষ, দিলেন মোক্ষম জবাব

সৈকতে বেড়াতে গিয়ে বিকিনি পরে ছবি তোলেন অভিনেত্রী।
Posted: 05:00 PM May 16, 2022Updated: 05:00 PM May 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ-বিদ্রুপের পালা চলতেই থাকে। বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে। সমুদ্র সৈকতে বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)। তাতেই কটাক্ষের পালা শুরু হয়ে যায়। নিন্দুকদের কড়া জবাব দিলেন অভিনেত্রী। 

Advertisement

“হাড্ডি কংকাল”, “দুর্ভিক্ষ হয়েছে নাকি!”, “তুমি এত পাতলা কেন?”— এই ধরনের মন্তব্য করা হয়েছে মিশমির পোস্ট করা ছবিতে। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ফোনে মিশমি বলেন, “এই সব বিষয়ে শুরুর দিকে আমার খারাপ লাগত, পাত্তা দিতাম। কিন্তু এখন আমি একদম পাত্তা দেওয়া বন্ধ করে দিয়েছি। যারা ট্রোল করে, তাদের কোনও কাজ নেই তাই তারা ট্রোল করেন। ফেসবুকে অ্যাটেনশন পাওয়ার জন্য এই কাজ করে। আমি যদি অ্যাটেনশন দিই তাহলে তো তাঁরা যেটা চান সেটা দিয়েই দিলাম। তাই আমি আর এমন বিষয়ে খুব একটা পাত্তা দিই না।”

[আরও পড়ুন: ৮০ লাখি ফ্ল্যাট, সাগ্নিকের সঙ্গে ১৫ লক্ষের ফিক্সড ডিপোজিট! পল্লবী মৃত্যুতে প্রকাশ্যে নয়া তথ্য]

কঙ্কালের সঙ্গে তুলনা করা হয়েছে মিশমিকে। সেই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, “আমি মোটা রোগা সেটা আমার ব্যাপার। মানুষের বলার কোনও শেষ নেই। আমি না ওদের থেকে খাই, না ওদের দেওয়া পোশাক পরি, না ওদের জন্য কিছু করি। সুতরাং ওদের কথা শুনলে আমার চলবে না। আমার যা করার সেটা করতে হবে।”

‘বুড়ো সাধু’র মতো সিনেমায় অভিনয় করেছেন মিশমি। কাজ করেছেন হইচইয়ের ‘ODD ভুতুড়ে’ সিরিজে। ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy) রিনির ভূমিকায় অভিনয় করেন মিশমি। মাঝে ধারাবাহিকের শুটিং থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন। আবারও চেনা সেটে ফিরেছেন। সোমবার থেকেই আবার Zee বাংলায় রিনির ভূমিকায় দেখা যাবে মিশমিকে।   

[আরও পড়ুন: অপরাজিতা আঢ্যকে পিছনে বসিয়ে রিকশা চালালেন বিশ্বনাথ! ব্যাপারটা কী

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement