shono
Advertisement

Actress Pallavi Dey: পল্লবীর মৃত্যুর জের, পালটে যাচ্ছে ‘মন মানে না’সিরিয়ালের গল্প

ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করতেন পল্লবী।
Posted: 12:57 PM May 18, 2022Updated: 01:11 PM May 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী পল্লবী দের (Actress Pallavi Dey) মৃত্যুর জেরে বদলে যাচ্ছে ‘মন মানে না’ সিরিয়ালের চিত্রনাট্য। আসন্ন জুন মাসেই ধারাবাহিকটি শেষ হওয়ার কথা ছিল। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করতেন পল্লবী। অভিনেত্রীর মৃত্যুর পর সিরিয়ালের চিত্রনাট্য পালটে ফেলতে হচ্ছে। ধারাবাহিকেও গৌরীর আকস্মিক দৃশ্য দেখানো হবে। 

Advertisement

২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করেছেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ২০১৯ সালে মে মাসে শেষ হয়ে যায়। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে অভিনয় করেন পল্লবী। তাঁর শেষ ধারাবাহিক ‘মন মানে না’। গত বৃহস্পতিবারও ধারাবাহিকের শুটিং করেছেন অভিনেত্রী। কিন্তু রবিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে সাগ্নিকের সঙ্গে সময় কাটাতেন ঐন্দ্রিলা! বিস্ফোরক অভিনেত্রীর পরিচারিকা

পল্লবীর মৃত্যুর পর কালার্স বাংলা চ্যানেলের পক্ষ থেকে শোক প্রকাশ করে লেখা হয়, “আমরা পল্লবীর আত্মার শান্তি কামনা করি… প্রার্থনা করি ও যেখানেই থাকুক ভালো থাকুক! ওর পরিবার এবং প্রিয়জনদের জন্য রইল আমাদের গভীর সমবেদনা।”

চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, পল্লবীর (Actress Pallavi Dey) মৃত্যুর অনেক আগেই ‘মন মানে না’ সিরিয়াল শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তার বদলে আসছে নতুন সিরিয়াল ‘তুমিই যে আমার মা’। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুমন দে এবং প্রিয়া মণ্ডল। তবে ‘মন মানে না’য় যেভাবে রুদ্র ও গৌরীর কাহিনি শেষ হওয়ার কথা ছিল। তা হচ্ছে না। রবিবার পল্লবীর মৃত্যুর পর চিত্রনাট্য বদলাতে হয়েছে। সিরিয়ালে গৌরীর আকস্মিক মৃত্যু দেখানো হবে। জুন মাসের ৬ তারিখ থেকে দেখা যাবে ‘তুমিই যে আমার মা’। তার ঠিক আগেই শেষ হয়ে যাবে ‘মন মানে না’।

[আরও পড়ুন: ঋতুপর্ণা অমৃতির মতো প্যাঁচালো! খরাজের মন্তব্যে তুমুল বিতর্ক, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement