সিরিয়ালের মিষ্টি প্রেমিক এবার সিনেমার ভিলেন! প্রকাশ্যে অভিনেতা শনের প্রথম ছবির পোস্টার

02:53 PM May 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধারাবাহিকের মিষ্টি প্রেমিক যদি হঠাৎ করে ভিলেন হয়ে ওঠে! হ্যাঁ, ঠিক এমন কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন ‘মন ফাগুনে’র ঋষি সেন ওরফে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। আর এই গোটা কাণ্ডটা তিনি ঘটিয়ে ফেলেছেন একেবারে সিনেমার স্বার্থে। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।

Advertisement

আগেই খবর ছিল ধারাবাহিকের জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায় অভিনয় করতে চলেছেন সিনেমায়। শনের বিপরীতে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছবির নাম ‘অন্তদৃষ্টি’। এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে শনকে। সম্প্রতি মুক্তি পেল এই ছবির ফার্স্টলুক। পোস্টারে একেবারে নতুন অবতারে দেখা গেল শন বন্দ্যোপাধ্যায়কে।

Advertising
Advertising

 

[আরও পড়ুন: ফের বলিউডে শাশ্বত চট্টোপাধ্যায়, কঙ্গনার পর এবার দীপিকার সঙ্গে দেখা যাবে অভিনেতাকে]

স্প্যানিস ছবি ‘জুলিয়াজ আইস’ থেকে এই ছবির ভাবনা নেওয়া হয়েছে। থ্রিলারের কায়দা এক প্রতিশোধের গল্প উঠে আসবে এই ছবিতে। এই ছবি বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষাতেও মুক্তি পাবে বলে জানা গিয়েছে। মূলত একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেটাই গল্পের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠবে বলে জানা গিয়েছে। শন ও ঋতুপর্ণার এই ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখও। উত্তরাখন্ডের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে এই ছবির। শনকে ছোটপর্দায় প্রথম দেখা যায় ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে৷ প্রথম ধারাবাহিক থেকেই নজরে পড়েন শন ৷ তারপর ‘এখানে আকাশ নীল’-এ উজান হয়ে সবার প্রিয় হয়ে ওঠেন টলিপাড়ার হ্যান্ডসাম এই অভিনেতা ৷ তবে ‘মন ফাগুন’ ধারাবাহিকের ঋষি সেনের চরিত্রেও নজর কেড়েছেন শন। 

সোশাল মিডিয়ায় শনের আলাদা জনপ্রিয়তা রয়েছে ৷ মেয়েরা তো শন বলতেই পাগল ৷ ইনস্টাগ্রামে ছবি আপলোড করতেই লাইক, শেয়ার লক্ষাধিক ৷

[আরও পড়ুন: ‘বেলাশুরু’র পর ফের বড়পর্দায় সৌমিত্র ম্যাজিক, জুন মাসে মুক্তি পাচ্ছে অভিনেতার ‘তৃতীয় পুরুষ’]

 

 

Advertisement
Next