shono
Advertisement

‘গাঁটছড়া’সিরিয়ালের সেটে একের পর এক ফোন চুরি, শ্রীমার বিরুদ্ধে অভিযোগ অনিন্দ্যর!

ফোন পেতে লালবাজারের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন অনিন্দ্য।
Posted: 07:33 PM May 29, 2022Updated: 07:59 PM May 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুন্ধুমার কাণ্ড ‘গাঁটছড়া’ (Gantchora) সিরিয়ালের সেটে। একের পর এক ফোন চুরি হয়ে যাচ্ছে। আর তাতে বেজায় চটেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। সহ-অভিনেত্রী শ্রীমার বিরুদ্ধেই ফোন চুরির অভিযোগ এনেছেন তিনি। লালবাজারে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারিও দিয়েছেন অভিনেতা। 

Advertisement

গোটা ঘটনাই মজার ছলে ঘটিয়েছেন টেলিভিশনের দুই তারকা। ধারাবাহিকে রাহুলের ভূমিকায় অভিনয় করেন অনিন্দ্য। আর শ্রীমা (Shreema Bhattacherjee) রয়েছেন নায়িকা খড়ির দিদি দ্যুতির ভূমিকায়। শুটিংয়ের ফাঁকেই একটি ভিডিও রেকর্ড করেছেন দু’জনে। তা ইনস্টাগ্রামে আপলোড করেছেন শ্রীমা। আর শেয়ার করেছেন অনিন্দ্য। 
[আরও পড়ুন: এ তো অবিকল অমিতাভ বচ্চন! পুণের অধ্যাপকের ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া]

ভিডিওয় অনিন্দ্য অভিযোগ করেন, রোজ ‘গাঁটছড়া’র সেটে ফোন চুরি হচ্ছে। শ্রীমাই এই ফোন চুরির নেপথ্যে। এর আগে নাকি শ্রীমা নায়ক গৌরবের ফোন চুরি করেছেন। তারপর অনিন্দ্যর ফোন চুরি করেন। যদিও শ্রীমার দাবি তিনি ফোন চুরি করেননি। নিজের ফোন দিয়ে ভিডিও রেকর্ড করছেন মাত্র। শ্রীমার এই দাবি মানতে নারাজ ছিলেন অনিন্দ্য। 

শেষে শ্রীমা একপ্রকার অনিন্দ্যর ফোন লুকিয়ে রাখার কথা স্বীকার করে নেন। ফোনের বদলে তিনি কী পাবেন তা অনিন্দ্যর কাছে জানতে চান। ফোন পেয়ে গেলে এক টেকেই শুটিং শেষ করে দেওয়ার আশ্বাস দেন অনিন্দ্য। না পেলে আবার শুটিংয়ে দেরি করিয়ে দেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি। কিন্তু শ্রীমা এত সহজে শর্ত মানার পাত্রী নন। অনিন্দ্যকে নিজের ফোন খুঁজে নেওয়ার পরামর্শ দেন তিনি। ‘বিনোদন এর স্বার্থে’ কথাটি ক্যাপশনে লিখেই মজার এই ভিডিওটি পোস্ট করেছেন শ্রীমা। পাশাপাশি ‘গাঁটছড়া’ সিরিয়াল দেখার অনুরোধও জানিয়েছেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

[আরও পড়ুন: আরিয়ানের মতোই ফাঁসানো হয়েছিল, মাদক মামলায় ফের তদন্তের দাবি রিয়া চক্রবর্তীর আইনজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement