রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চে গান গাওয়ায় কুরুচিকর মন্তব্য, কড়া জবাব জোজোর

05:17 PM Jun 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার ট্রোল সংস্কৃতির নিশানায় এবার সংগীতশিল্পী জোজো (Jojo Mukherjee)। জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চে গান গেয়েছিলেন তিনি। তার জেরেই কুরুচিকর মন্তব্য করা হয়। অন্যায় সহ্য করার পাত্রী নন জোজো। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কড়া জবাব দিয়েছেন তিনি। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জুন মাস থেকেই শুরু হয়েছে রিয়ালিটি শো ‘সারেগামাপা’ (SaReGaMaPa 2022) । জনপ্রিয় এই গানের শো দেখতে খুবই পছন্দ করেন বাংলা টেলিভিশনের দর্শকরা। এবার শোয়ের মহাগুরু হিসেবে রয়েছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। বিচারক হিসেবে দেখা যাচ্ছে শান্তনু মৈত্র, রিচা শর্মা, শ্রীকান্ত আচার্যর মতো শিল্পীকে। এছাড়াও ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, রথীজিৎ, মনোময় ভট্টাচার্যদের পাশাপাশি বিশেষ প্যানেলে থাকছেন জোজো। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: PUBG খেলার থেকে সেনায় যোগ দেওয়া ভাল! বিতর্কিত অগ্নিপথের পাশে কঙ্গনা]

শোয়ের নানা ছবি ফেসবুকে পোস্ট করেছেন জোজো। আবার প্রতিযোগীদের সঙ্গে তাঁর গান গাওয়ার ভিডিও-ও প্রকাশ্যে এসেছে। তা নিয়েই কুরুচিকর মন্তব্য করা হয়েছে।  কী ধরনের মন্তব্য করা হয়েছে সে বিষয়ে ফেসবুকে বিস্তারিত কিছু জানাননি জোজো। তবে শনিবার সংগীতশিল্পী লেখেন, “সারেগামাপা-এর মঞ্চে আমার গান নিয়ে যাঁরা কুরুচিকর মন্তব্য করেছেন তাঁদের বলি আমার সত্যিই সব কথায় মন ভাঙে না বরং নিজের কাজকে আকড়ে ধরে আরও এগিয়ে যাওয়ার সাহস পাই…খুব ভাল থাকবেন আপনারা। ভগবান আপনাদের মঙ্গল করুন।”

এভাবে নিজের মনের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন জোজো।  মঞ্চে নিজের গানের মাধ্যমে একাধিকবার শ্রোতাদের মন জয় করেছেন শিল্পী। এবার নিন্দুকদের কড়া জবাব দিয়ে অনুরাগীদের মন জিতে নিলেন। অনেকেই তাঁর পোস্টে ভালবাসার ইমোজি দিয়েছেন। কেউ কেউ আবার শিল্পীকে ‘রকস্টার’ বলেও সম্বোধন করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

 [আরও পড়ুন: দার্জিলিংয়ে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’, কেমন হল সৃজিতের নতুন ওয়েব সিরিজ? পড়ুন রিভিউ

Advertisement
Next