shono
Advertisement

‘পোখরাজ’সপ্তর্ষির প্রেমে কি পড়বে ‘রাধিকা’সোনামণি? আসছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’

প্রকাশ্যে এল এই ধারাবাহিকের প্রথম ঝলক।
Posted: 01:05 PM Jun 28, 2022Updated: 01:41 PM Jun 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সিরিয়ালের নামে ছোটবেলার পরিচিত খেলা থাকলেও, ধারাবাহিকের গল্পের সঙ্গে এক্কা দোক্কা খেলার কোনও সম্পর্কই নেই। এই ধারাবাহিক যে প্রথমে দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প বলবে, তার ইঙ্গিত রয়েছে সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতেই। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা। দু’ জনেই টেলিপর্দার বেশ পরিচিত মুখ। এখানেই চমকের শেষ নয়, ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক দিয়ে অনেকদিন পরে সিরিয়ালে ফিরছেন অপরাজিতা ঘোষ দাস।

Advertisement

কীরকম গল্প বলবে ‘এক্কা দোক্কা’?

ধারাবাহিকে দেখা যাবে দু’টি পরিবারের গল্প। সেন পরিবার ও মজুমদার পরিবার। সেন পরিবারের ছেলে পোখরাজ ও মজুমদার পরিবারের মেয়ে রাধিকা। দু’ জনেই মেডিক্যাল কলেজের পড়ুয়া। দু’ জনেই পড়াশোনায় দারুণ। তাই রেষারেষিটাও নজরে পড়ার মতো। কলেজের পরীক্ষায় প্রথম হয় পোখরাজ। দ্বিতীয় হওয়ায় ক্ষেপে লাল রাধিকা। পোখরাজের থেকে সেরা হতেই হবে তাকে! মনে মনে লড়াই শুরু করে রাধিকা। হঠাৎ একদিন মুষলধারার বৃষ্টিতে রাধিকার মাথায় ছাতা ধরে পোখরাজ! রাধিকা তো অবাক। পোখরাজের কথায়, লড়াই হোক, কিন্তু এক ছাতার তলায়। প্রোমোতে দেখানো এরকম দৃশ্যই ইঙ্গিত দিয়েছে, এই ধারাবাহিকে উঠে আসবে মিষ্টি প্রেমের গল্প। যার শুরুটা হবে খুনসুটি দিয়েই।

[আরও পড়ুন: ‘গুড গুডার গুডেস্ট’, বাংলা ধারাবাহিকের ভুল ইংরাজি নিয়ে নেটদুনিয়ায় হাসির রোল]

এই ধারাবাহিকে পোখরাজের চরিত্রে দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ডিঙ্কা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন সপ্তর্ষি। আর এবার পোখরাজের পালা। অন্যদিকে ‘মোহর’ ধারাবাহিক খ্যাত সোনামণিও দর্শকদের বেশ পছন্দের। এই জুটি ‘এক্কা দোক্কা’য় কতটা মন ভরাতে পারবে সেটাই এখন দেখার। কবে থেকে আসছে এই ধারাবাহিক? তা জানতে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

[আরও পড়ুন: রোম্যান্টিক সিন করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা! গোপন তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement