বাংলা থেকে সোজা দক্ষিণে, এবার তামিল ভাষায় রিমেক হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’!

10:42 PM Jun 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার পর্দায় তামিল ছবির অনুকরণে বাংলা ছবি তৈরি হয়েছে। কখনও তা অফিসিয়াল রিমেক, কখনও একেবারেই কপি পেস্ট। তবে ধারাবাহিকের ক্ষেত্রে ব্যাপারটা একেবারেই উলটো। বাংলা সিরিয়াল থেকেই অনুপ্রাণিত হয়ে এবার তৈরি হচ্ছে একের পর এক দক্ষিণী ভাষার ধারাবাহিক! এ বিষয়ে তালিকাটা বেশ লম্বা। ‘শ্রীময়ী’, ‘খুকুমণি’ ‘হোম ডেলিভারি’, ‘খড়কুটো’, ‘কুসুম দোলা’। বাংলার দর্শকদের প্রশংসা কুড়িয়ে এসব ধারাবাহিকের রিমেক ইতিমধ্যেই দেখা গিয়েছে দক্ষিণী টেলিভিশনের পর্দায়। আর এবার এই তালিকায় ঢুকে পড়ল ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্রুতি দাস ও গৌরব রায় চৌধুরীর ধারাবাহিক ‘ত্রিনয়নী’ (Trinayani)! এবার তামিল ভাষায় রিমেক হতে চলেছে ‘ত্রিনয়নী’। যার নাম ‘মারি’। তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আশিকা গোপাল পাড়ুকোন ও দিল্লি গণেশকে দেখা যাবে এই ধারাবাহিকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো।

Advertisement

তবে শুধু তামিল ভাষাতেই নয়। এর আগে ‘ত্রিনয়নী’ রিমেক হয়েছে ওড়িয়া, তেলুগু, পাঞ্জাবি ভাষায়।

[আরও পড়ুন: ‘পোখরাজ’ সপ্তর্ষির প্রেমে কি পড়বে ‘রাধিকা’ সোনামণি? আসছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ ]

২০১৯ সালে জিটিভির পর্দায় সম্প্রচারিত হয় ‘ত্রিনয়নী’। প্রথম এপিসোড থেকেই নজর কাড়ে এই শো। বিশেষ করে অভিনেত্রী শ্রুতি দাসের অভিনয় ভূয়শী প্রশংসা কুড়িয়ে নিয়েছিল। টিআরপির দিক থেকেও অন্যান্য ধারাবাহিককে পিছনে ফেলে দিয়েছিল ত্রিনয়নী। শ্রুতি ও গৌরব ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন দেবযানী চট্টোপাধ্যায়. বোধিসত্ত্ব মজুমদার, পুষ্পিতা মুখোপাধ্যায়, রাহুল মুখোপাধ্যায়ের মতো জনপ্রিয় অভিনেতারা। এই ধারাবাহিকে আলাদা করে নজর কেড়েছিলেন অভিনেত্রী ঋ।

Advertising
Advertising

‘ত্রিনয়নী’ ধারাবাহিকে উঠে এসেছিল এক ভবিষ্যতদ্রষ্টা মেয়ের গল্প। প্রত্যেক এপিসোডেই ছিল চমক। এবার সেই চমককেই সঙ্গে নিয়ে তামিল ভাষায় বাজিমাত করতে প্রস্তুত ‘ত্রিনয়নী’।

[আরও পড়ুন: নতুন অবতারে ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত, ইশানকে সঙ্গে নিয়ে এবার ‘ভূত’ ধরবেন ভিকি ঘরনি]

Advertisement
Next