ল্যাপটপে ‘হনুমান চাল্লিশা’চালিয়ে যৌনতার প্রস্তাব প্রযোজকের! বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

01:47 PM Jun 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার জগতে কাস্টিং কাউচের ঘটনা নতুন নয়। উঠতি অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি তারকাদেরও এমন অভিজ্ঞতা হয়।  এ বিষয়ে এবার মুখ খুললেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শিব্যা পাঠানিয়া (Shivya Pathania)। জানালেন কীভাবে, ল্যাপটপে ‘হনুমান চাল্লিশা’ চালিয়ে তাঁকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

২০১৩ সালে ‘মিস শিমলা’ খেতাব জেতেন শিব্যা। তার বছর খানেক পরে হিন্দি টেলিভিশনে নিজের কেরিয়ার শুরু করেন ‘হামসফরস’ নামের সিরিয়ালের মাধ্যমে। ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘রাধা কিষণ’, ‘রাম সিয়া কে লব কুশ’ নামের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘দ্য কপিল শর্মা শো’-এর সঙ্গেও যুক্ত ছিলেন। মাঝে এক সময় শিব্যার হাতে তেমন কাজ ছিল না। তখনই এই কাস্টিং কাউচের শিকার হন তিনি। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে ভুল বাংলা উচ্চারণ কার্তিকের! শুধরে দিলেন অনির্বাণ ভট্টাচার্য]

শিব্যার কথা অনুযায়ী, এক জায়গা থেকে তাঁকে অডিশন দেওয়ার জন্য ডাকা হয়েছিল। ঘরটি বেশ ছোট ছিল। সেখানেই অভিযুক্ত ল্যাপটপ নিয়ে বসেছিল। আর তাতে চালিয়েছিল হনুমান চাল্লিশা। প্রথমে সাধারণভাবেই দু’জনের কথাবার্তা শুরু হয়েছিল। আচমকা ওই ব্যক্তি অশালীন প্রস্তাব দেন। বলেন, সুপারস্টারের সঙ্গে কাজ পেতে গেলে এমন আপস করতেই হয়। 

এভাবে যৌনতার প্রস্তাব পেয়ে অবাক হয়ে যান শিব্যা। হাসবেন না কাঁদবেন, কিছুক্ষণের জন্য বুঝে উঠতে পারছিলেন না তিনি। সম্বিত ফিরতেই অভিযুক্তকে একহাত নেন অভিনেত্রী। ল্যাপটপে হনুমান চাল্লিশা চালিয়ে কীভাবে যৌনতার প্রস্তাব দিতে পারেন? সেই প্রশ্ন তোলেন। এখন ‘বাল শিব’ নামের সিরিয়ালে পার্বতীর ভূমিকায় অভিনয় করেন শিব্যা। অতীতের সেই তিক্ত অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি বলেই জানান তিনি। পরে নাকি অভিনেত্রী জানতে পেরেছিলেন। ওই ব্যক্তি প্রযোজক নয় এক প্রতারক। নিজের অন্যান্য বন্ধুদেরও সতর্ক করে দিয়েছিলেন তিনি।   

[আরও পড়ুন: মধুমিতার সঙ্গে জুটি বাঁধার অভিজ্ঞতা কেমন? ‘কুলের আচার’ ছবির ট্রেলার লঞ্চে জানালেন বিক্রম]

 

Advertisement
Next