shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খোলামেলা পার্থ ‘ঘনিষ্ঠ’অর্পিতা, দেখুন ঝলক

সিনেমা-সিরিয়ালে সেভাবে নজর কাড়তে পারেননি অর্পিতা।
Posted: 05:20 PM Jul 23, 2022Updated: 05:23 PM Jul 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ২৪ ঘণ্টা ধরে রাজ্যে চর্চার কেন্দ্রে অর্পিতা মুখোপাধ্যায়। মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ মডেল-অভিনেত্রী। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি-কোটি টাকা। কোথা থেকে এল এত নগদ, এর সঙ্গে কি এসএসসি দুর্নীতির (SSC Scam) যোগ রয়েছে, এই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তবে এই চর্চার অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়া ‘সেনসেশন’ ছিলেন অর্পিতা (Arpita Mukherjee)।

Advertisement

সিনেমা বা সিরিয়ালে সেভাবে তাঁকে দেখা না গেলেও, ইনস্টাগ্রাম রিলসে উজ্বল উপস্থিতি রয়েছে অর্পিতার। বিভিন্ন সময় একাধিক রিলস করে ফলোয়ারদের মন কেড়েছিলেন তিনি।

 

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার সহবাস, যুবতী অন্তঃসত্ত্বা হতেই বেঁকে বসলেন যুবক! তারপর…]

 

টলিউডের (Tollywood)সূত্র থেকে জানা গিয়েছে, বাংলার পাশাপাশি তামিল ও ওড়িয়া সিনেমায় অভিনেত্রী হিসেবে কাজ করেছেন অর্পিতা। অবশ‌্য প্রসেনজিৎ বা জিৎ-স্বস্তিকার ছবিতে সহ-অভিনেত্রী হিসেবে কাজ করে যতটা না পরিচিতি পেয়েছেন তিনি, তার চেয়ে শুক্রবার সন্ধ‌্যায় বাড়ি থেকে নগদ টাকার পাহাড় উদ্ধার হওয়ায় তাঁকে চিনলেন আমজনতা।

 

[আরও পড়ুন: রক্তমাখা ছুরি নিয়ে ধেয়ে আসছে হিংস্র চোখমুখের অশরীরী! ‘ভূতে’র আতঙ্কে ত্রস্ত পূর্বস্থলী]

 

ইডি সূত্রে খবর, নাকতলা উদয়ন সংঘের পুজোর সূত্র ধরে পার্থ চট্টোপাধ‌্যায়ের সঙ্গে পরিচয় অর্পিতার। এমনকী, এই পুজোর থিম সঙের অ‌্যালবামেও বিতর্কিত এই অভিনেত্রীর ছবি ছিল বলে দাবি ইডির। প্রাথমিক জেরার পর ইডির দাবি, নগদ ২০ কোটির পাশাপাশি কলকাতা এবং জেলায় অর্পিতার নামে অনেক সম্পত্তির তথ‌্য পাওয়া যাচ্ছে।

 

 

 

২০১১ সালে ‘বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ’ শীর্ষক একটি সিরিয়ালে অভিনয় করেছিলেন অর্পিতা। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৯ বছর। সে বছরই অর্পিতার সঙ্গে পরিচয় হয় তৎকালীন শিল্পমন্ত্রীর পার্থ চট্টোপাধ‌্যায়ের। তারপর ধীরে ধীরে মন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে।

 

‘চিন্নামা লাভ’ অর্থাৎ ‘মাসির ভালবাসা’ নামে একটি তামিল সিনেমায় ২০১৭ সালে অভিনয় করেন অর্পিতা। পাশাপাশি বেশ কিছু ওড়িয়া ছবিতেও অভিনয় করেন।

 

তার আগে জিৎ-স্বস্তিকা অভিনীত ‘পার্টনার’ এবং প্রসেনজিৎ চট্টোপাধ‌্যায় ‘মামা ভাগ্নে’ ছবিতেও পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন শিল্পমন্ত্রীর ঘনিষ্ঠ এই অভিনেত্রী। টলিউডের আরেক পরিচিত ছবি ‘জোর যার মুল্লুক তার’ শীর্ষক ছবির পাশাপাশি বেশ কিছু পণ্যের মডেলিংয়েও দেখা গিয়েছে বর্তমানে বছর আঠাশ বয়সের এই বিতর্কিত অভিনেত্রীর ছবি।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার