যৌনতার প্রস্তাব দেওয়া মেয়েরা আসলে দেহ ব্যবসায়ী! অভিনেতা মুকেশ খান্নার মন্তব্যে বিতর্ক তুঙ্গে

09:34 AM Aug 10, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে মহিলারা যৌনতার প্রস্তাব দেন, তাঁরা দেহ ব্যবসায়ী। এমনই বিতর্কিত মন্তব্য করলেন অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna)। তাতেই শোরগোল নেটদুনিয়ায়। ছোটপর্দার ‘শক্তিমান’-এর সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনদের একাংশ। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

বি. আর. ও রবি চোপড়ার ‘মহাভারত’ ধারাবাহিকে ভীষ্মর ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা পান মুকেশ খান্না। পরবর্তী সময়ে ছোটপর্দায় সুপারহিরো ‘শক্তিমান’ হিসেবে তুমুল জনপ্রিয়তা পান তিনি। এখন টেলিভিশনে অভিনেতাকে খুব একটা দেখা না গেলেও ইউটিউবে নিয়মিত ভিডিও আপলোড করেন তিনি। ‘ভীষ্ম ইন্টারন্যাশনাল’ নামে ইউটিউব চ্যানেল রয়েছে মুকেশ খান্নার। সেখানেই ফেক ভিডিও নিয়ে কথা বলতে গিয়ে মহিলাদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেন বলে অভিযোগ। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: প্রেসিডেন্সি জেলে পার্থর সেলেই কেটেছে দীর্ঘদিন, কেমন ছিল অভিজ্ঞতা? জানালেন নাইজেল]

মুকেশ খান্নার ভিডিওর একটি অংশ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে অভিনেতা বলেন, “কোনও মহিলা যদি কোনও পুরুষকে বলে যে আমি তোমার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে চাই তাহলে সে দেহব্যবসায়ী। কারণ এমন নির্লজ্জের মতো কথা কোনও সভ্য সমাজের মেয়ে বলবে না। আর যদি সে বলে তাহলে সে সভ্য সমাজের মেয়ে নয়।”

মুকেশ খান্নার এমন মন্তব্যেই তীব্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। একজন ব্যঙ্গ করে লেখেন, “মহিলাদের ইচ্ছে ও সম্মতির অধিকার যে তাঁদের দেহ ব্যবসায়ী প্রতিপন্ন করে জানতামই না।” একজন আবার লেখেন, “শক্তিমানের শিলাজিৎ প্রয়োজন।” কেউ কেউ আবার বিদ্রূপ করে ‘শক্তিমান’ ধারাবাহিকের খলনায়ক সম্রাট কিলবিশকে খবর দেওয়ার প্রস্তাবও দিয়েছেন। 

উল্লেখ্য, এর আগেও মহিলাদের সম্পর্কে এমন মন্তব্য করেছিলেন মুকেশ খান্না। নারী আর পুরুষের গঠন আলাদা। আর #MeToo’র আসল কারণ মেয়েদের বাইরে বেরিয়ে কাজ করা। ঘর সামলানো নাকি মহিলাদেরই দায়িত্ব। যখন তাঁরা বাইরে বেরিয়ে পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে শুরু করে, তখনই যাবতীয় সমস্যার সৃষ্টি হয়। এমন মত প্রকাশ করেছিলেন তিনি। তাতেও প্রবল আলোড়ন হয়েছিল। 

[আরও পড়ুন: ডেঙ্গুতে আক্রান্ত কঙ্গনা রানাউত, জ্বর গায়ে নিয়েই করছেন শুটিং]

Advertisement
Next