নাড়তে পারছেন হাত-পা, সুস্থতার পথে জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব!

11:10 AM Aug 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হওয়ার পর কেটে গিয়েছে গোটা একটা সপ্তাহ। এখনও দিল্লির এইমস হাসপাতালের ভেন্টিলেটরে রয়েছেন জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। শোনা গিয়েছে, চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। হাত-পা নাড়াতে পারছেন কৌতুকশিল্পী। সংবাদসংস্থাকে নাকি এমনটাই জানিয়েছেন তাঁর বিজনেস ম্যানেজার নয়ন সোনি। 

Advertisement

Advertising
Advertising

গত বুধবার (১০ আগস্ট) হৃদরোগে আক্রান্ত হন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে গিয়েছিলেন তিনি। সকালে ঘুম থেকে উঠে হোটেলেরই জিমে যান। এক্সারসাইজ করছিলেন। হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকদের কথায়, জিম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু।

[আরও পড়ুন: গোটা বাংলায় একটি মাত্র শো, টানা ৩ দিন হাউসফুল ‘প্রিয় চিনার পাতা, ইতি সেগুন’, কোন জাদুতে?]

প্রথমে শোনা গিয়েছিল, কৌতুকশিল্পীর শারীরিক অবস্থা সংকটজনক। হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে তাঁর নার্ভে চাপের সৃষ্টি হয়েছে। পরে শিল্পীর পরিবারের পক্ষ থেকে জানানো হয় তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। অযথা গুজব না ছড়ানোরও আবেদন জানানো হয়। ইতিমধ্যেই রাজু শ্রীবাস্তবের অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে বলে খবর। 

এদিকে সংবাদসংস্থা এএনআইকে রাজু শ্রীবাস্তবের ব্যক্তিগত সহায়ক গর্বিত নারঙ্গ জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছে শিল্পীর শরীর। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। শোনা গিয়েছে, সতর্কতার জন্য শিল্পীকে এখনও ভেন্টিলেশনে রাখা হয়েছে। এখনও ভালভাবে জ্ঞান ফিরতে তাঁর অন্তত আরও সপ্তাহখানেক সময় লাগবে। 

[আরও পড়ুন: গতানুগতিক কাহিনি, চেনা ছকের বাইরে বের হতে পারল না ‘মার্ডার বাই দ্য সি’ ওয়েব সিরিজ]

Advertisement
Next