Raju Srivastav: ‘ব্রেন ডেথ’হয়েছে রাজু শ্রীবাস্তবের! কৌতুকশিল্পীকে ঘিরে বাড়ছে উদ্বেগ

07:48 PM Aug 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে সপ্তাহ পেরিয়ে গিয়েছে। গত বুধবার ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)। কিন্তু এখনও ভেন্টিলেশনেই রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে মেলা সাম্প্রতিক আপডেট থেকে জানা যাচ্ছে, তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। গত কয়েক ঘণ্টায় তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানা যাচ্ছে। তাঁর মস্তিষ্ক আর কাজ করছে না বলেই মনে করা হচ্ছে। সব মিলিয়ে ক্রমেই আশঙ্কা বাড়ছে তাঁকে নিয়ে। রাজুর ঘনিষ্ঠ বন্ধু সুনীল পাল সকলকে শিল্পীর জন্য প্রার্থনা করার আবেদন করেছেন। 

Advertisement

একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে গিয়েছিলেন রাজু। ঘুম থেকে উঠে হোটেলের জিমে এক্সারসাইজ করার সময় হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। দ্রুত এইমস হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। প্রথম থেকেই ভেন্টিলেটরে রয়েছেন শিল্পী। গত এক সপ্তাহে তাঁর শারীরিক পরিস্থিতির অতি সামান্যই উন্নতি হয়েছে। সূত্রানুসারে, তিনি অচেতন অবস্থায় রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। এই পরিস্থিতিতে তাঁর পরিবারের তরফে সকলের কাছে আবেদন করা হয়েছে, শিল্পীর জন্য তাঁরা যেন প্রার্থনা করেন। 

[আরও পড়ুন: ‘গরুচোর, গরুচোর, গরুচোর…’, হাই কোর্টে অনুব্রতকন্যাকে দেখেই চিৎকার মহিলার]

রাজুর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা। রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে গোটা দেশের অনুরাগীরা উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও জনপ্রিয় কমেডিয়ানের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে খবর। আগেই জানা গিয়েছিল, রাজুর পারিবারিক বন্ধু সংগীত শিল্পী কৈলাস খের (Kailash Kher) অভিনেতার আরোগ্য কামনায় বিশেষ উদ্যোগ নিচ্ছেন। ২১ জন সাধুকে দিয়ে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করাচ্ছেন তিনি।

Advertising
Advertising

প্রসঙ্গত, ১৯৬৩ সালে জন্ম রাজু শ্রীবাস্তবের (Raju Srivastav)। বলিউডের ছবিতে ছোটখাটো ভূমিকায় অভিনয়ের মাধ্যমেই তাঁর কেরিয়ারের সূত্রপাত। ‘তেজাব’, ‘ম্যায়নে প্যার কিয়া’, ‘বাজিগরে’র মতো হিট ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল। এরপরে কৌতুকশিল্পী হিসেবে দ্রুত উঠে আসেন তিনি। জনপ্রিয়ও হন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ট্যালেন্ট শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’ তিনি রানার আপ হয়েছিলেন। পরে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ- চ্যাম্পিয়নস’ প্রতিযোগিতায় জিতে ‘দ্য কিং অফ দ্য কমেডি’ হন রাজু।

[আরও পড়ুন: ফের বেলাগাম দিলীপ ঘোষ, সৌগত রায়কে ‘জুতোপেটা’ করার নিদান বিজেপি নেতার]

Advertisement
Next