ছোটপর্দায় ফের দুর্গা সাজছেন শুভশ্রী, ‘মহালয়া’র অনুষ্ঠানের শুটিং শেষে কী বললেন অভিনেত্রী?

05:44 PM Aug 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন। ইতিমধ্যেই দুর্গাপুজো নিয়ে নানারকম পরিকল্পনা নজরে পড়ছে। শহরের নানা ক্লাব ইতিমধ্যেই কোমর বেঁধে নেমে পড়েছে থিমের লড়াইয়ে মাততে। আর দুর্গাপুজো মানেই মহালয়ার ভোরে ছোটপর্দায় বিশেষ অনুষ্ঠান। প্রতিবারের মতো এবারও নজরে রয়েছে কোন অভিনেত্রী, কোন চ্যানেলের জন্য সাজছেন মা দুর্গা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সম্প্রতি খবরে এসেছে কালার্স বাংলার জন্য দুর্গা সাজছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। আর এবার খবর হল, গত বছরের মতো জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে এবারও মা দুর্গা রূপে দেখা যাবে শুভশ্রীকে (Subhashree)। খবর অনুযায়ী, ইতিমধ্যেই শুভশ্রীর এই অনুষ্ঠানের শুটিং হয়ে গিয়েছে। সংবাদ মাধ্যমকে শুভশ্রী জানিয়েছেন, ছোটবেলা থেকেই মহালয়ার অনুষ্ঠান দেখে দুর্গা সাজার ইচ্ছে করত। সেই স্বপ্ন আমার পূরণ হয়েছে। শুভশ্রীর কথায়, মা হওয়ার পর মহালয়ার অনুষ্ঠানের অংশ হওয়াটা বেশ চ্যালেঞ্জের। তবে আত্মবিশ্বাসী শুভশ্রী জানিয়েছেন, আমি বরাবরই সাহসী। মা হওয়ার পর আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে। মা দুর্গার আত্মবিশ্বাসের সঙ্গে কোথাও সেটা মিলে যায়’।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘ব্রেন ডেথ’ হয়েছে রাজু শ্রীবাস্তবের! কৌতুকশিল্পীকে ঘিরে বাড়ছে উদ্বেগ]

শুভশ্রী মা হওয়ার পর অনেকেই মনে করেছিলেন, তিনি বুঝি পর্দা থেকে একেবারেই সরে দাঁড়াবেন। তবে তিনি ফিরলেন। একেবারে চমক দিলেন। সম্প্রতি ‘হাবজি-গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

+63.

+36তে প্রশংসা কুড়িয়ে নিয়েছেন শুভশ্রী। হাতে তাঁর বেশ কিছু ভাল ছবি। তবে আপাতত দুর্গাপুজো ও মহালয়ার শুট নিয়েই ব্যস্ত রয়েছেন শুভশ্রী।

প্রসঙ্গত, পরমব্রতর আগামী ছবি ‘বউদি ক্যান্টিনে’ দেখা যাবে শুভশ্রীকে। গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তাঁর হাতের গুণে মুগ্ধ করেছেন সকলকে। লন্ডনে একাধিক রেস্তরাঁও রয়েছে তাঁর। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। চিত্রনাট্যে অবশ্য কলম চালিয়েছেন খোদ পরমব্রতও। একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানান ছবির পরিচালক।

[আরও পড়ুন: ‘তাপসীর স্তন আমার থেকেও ছোট!’ অনুরাগ কাশ্যপের মন্তব্যে বিতর্ক ]

 

 

Advertisement
Next