শিরদাঁড়া অস্ত্রোপচারের পর কণ্ঠস্বরের সমস্যায় কনীনিকা, বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘আয় তবে সহচরী’

08:49 PM Sep 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আগস্ট মাসে হঠাৎ করেই খবরে আসে অসু্স্থ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koninika Bandopadhyay)। জানা গিয়েছিল, শিড়দাঁড়ায় তাঁর অস্ত্রোপচার হবে। সে কারণেই আয় তবে সহচরী সিরিয়াল থেকে বিরতি নিয়ে অপারেশন করাতে শহর ছেড়েছিলেন কনীনিকা। অস্ত্রোপচার সফল। এখন কেমন আছেন অভিনেত্রী? অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে স্বাভাবিকভাবে দুশ্চিন্তায় ছিলেন তাঁর অনুরাগীরা। অবশেষে, সেই চিন্তা দূর করতে বুধবার ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে কথা বললেন অভিনেত্রী।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

তা কী বললেন কনীনিকা ?

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

ফেসবুকে এসে কনীনিকা জানালেন, ”প্রায় একমাস পরে লাইভে এসেছি। আপনারা হয়তো ভাবছেন, এতদিন কেন আসিনি। আপনারা সকলেই জেনে গিয়েছেন, আমার শিরদাঁড়ায় একটা অস্ত্রোপচার হয়েছে। আমি সুস্থ হয়ে বাড়ি ফিরেছি ঠিকই, কিন্তু আমার কণ্ঠস্বর পুরোপুরি ফেরত আসেনি। আমি ডিপ্রেশনেও যাইনি। কিন্তু লড়াই করতে হচ্ছে আমার এই কণ্ঠস্বর নিয়ে। আজ একটু ভাল করে কথা বলতে পারছি বলে লাইভ করছি। এর আগে আমার গলা দিয়ে কেবলই হাওয়া বের হচ্ছিল। আমি কথা বলতে পারছিলাম না। ভয়েস পাওয়ারে এমন একটা বিষয় ঘটেছে, যে পুরোদমে কথা বলতেই পারছি না।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: রজনীকান্তের পা ছুঁয়ে প্রণাম করলেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা]

অল্প দিনেই দর্শকদের মন জয় করে নিয়েছিল কনীনিকা অভিনীত ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এক মাঝবয়সি বাড়ির বড় বউয়ের উচ্চশিক্ষা লাভ করার লড়াইকে কেন্দ্র করে গড়ে উঠেছিল এই ধারাবাহিকের চিত্রনাট্য। ধারাবাহিকের মতো বাস্তব জীবনেও এখন লড়াই করছেন কনীনিকা। এবার তাঁর লড়াই নিজের শরীরের সঙ্গে। চেন্নাইয়ে তাঁর অস্ত্রোপচার হয়। ধারাবাহিকের চিত্রনাট্য একটু বদলে ফেলে দেখানো হয় বাবার চিকিৎসার জন্য তাঁকে নিয়ে চেন্নাইয়ে গিয়েছেন পর্দার সহচরী কনীনিকা। কিন্তু এখন ধারাবাহিকটি বন্ধ করতে হচ্ছে। শিরদাঁড়ায় সফল অস্ত্রোপচার হয়েছে ঠিকই, কিন্তু কণ্ঠস্বর ঠিক হয়নি তাঁর। এই অবস্থায় কীভাবে অভিনয় করবেন তিনি? তাই চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে ‘আয় তবে সহচরী’ বন্ধ করে দেওয়া হবে। এই কথা ফেসবুক লাইভে এসে জানিয়েছেন কনীনিকা নিজে।

[আরও পড়ুন: বন্যা বিধ্বস্ত পাকিস্তানের পাশে অনিল কাপুর, বাড়িয়ে দিলেন আর্থিক সাহায্যের হাত]

Advertisement
Next