সুদীপার বদলে ‘রান্নাঘর’শোয়ের সঞ্চালনা করছেন? জবাব দিলেন অপরাজিতা আঢ্য

03:58 PM Sep 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলে যাচ্ছে জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘রান্নাঘর’-এর (Rannaghor) সঞ্চালক। সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) বদলে এবার শোয়ের সঞ্চালনা করতে দেখা যেতে পারে অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya)। এমন খবর শোনা যাচ্ছিল। তা কি আদৌ সত্যিই? জবাব দিলেন অপরাজিতা। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে ফোনে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই খবরের কোনও সত্যতা নেই। ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালনা তিনি একেবারেই করছেন না। পাশাপাশি অন্য কোনও রান্নার শো সঞ্চালনা করার সম্ভাবনাও নেই। অযথা কিছু জায়গায় ভুল খবর লেখা হচ্ছে। তা আবার প্রকাশও করা হচ্ছে। কিন্তু এমন কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়ে দেন তিনি। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: মুসলিমকে বিয়ে করলেন না কেন? নেটিজেনের প্রশ্নে তুখোড় জবাব নুসরত জাহানের]

উল্লেখ্য. কিছুদিন আগেই সুইগির (Swiggy) ডেলিভারি বয় সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় মতামত জানিয়ে প্রবলভাবে সমালোচিত হন ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালিকা সুদীপা। সুইগিতে খাবারের অর্ডার দিয়েছিলেন তিনি। যা দেওয়ার জন্য হয়তো ডেলিভারি বয় তাঁকে ফোন করেছিলেন। এতে বিরক্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করে ছোটপর্দার তারকা লেখেন, “আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? আর ফোন করে কেন বলেন – ‘আমি আসছি, আপনি গেটটা খুলুন?’ আমি কি দারোয়ান যে গেট খুলব।”

নিজের এই মন্তব্যে তুমুল সমালোচিত হন সুদীপা। নেটিজেনদের পাশাপাশি অরিত্র দত্ত বণিক, শ্রীলেখা মিত্রর মতো তারকাও একহাত নেন তারকাকে। এরপরই শিক্ষক দিবসে বিবৃতি জারি করেন সুদীপা। ক্ষমা চেয়েও নিজের বক্তব্যে অনড় থাকেন তিনি। এরপর খবর ছড়ায়, সুদীপার বদলে ‘রান্নাঘর’-এর সঞ্চালনা করতে পারেন অপরাজিতা আঢ্য। তবে তেমন কিছুই যে হচ্ছে না তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অপরাজিতা। আপাতত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল নিয়েই ব্যস্ত অভিনেত্রী। তার পাশাপাশি সিনেমা এবং পুজোর শুটিংও রয়েছে।   

[আরও পড়ুন: প্রয়াত কিংবদন্তি পরিচালক ও নিউ ওয়েভ সিনেমার জনক জঁ লুক গদার]

Advertisement
Next