সংসার সুখী হবে পুরুষের গুণে! ‘আলোর ঠিকানা’সিরিয়ালে ছোটপর্দায় ফিরছেন দেবাদৃতা

06:54 PM Sep 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সংসার সুখী হয় রমণীর গুণে‘ — এ কথাই প্রচলিত। তবে তা পালটাতে চলেছে। তাও আবার এক বাংলা সিরিয়ালের ক্ষেত্রে। সান বাংলা চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’ (Alor Theekana)। আর সেখানেই সংসার সুখী হবে পুরুষের গুণে। নতুন এই সিরিয়ালের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। নায়ক শৌর্য জন ভট্টাচার্য। দু’জনের সঙ্গে থাকছেন নীল (সুজন) মুখোপাধ্যায়, দোলন রায়ের মতো অভিনেতারা। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

ধারাবাহিকের কাহিনি আবর্তিত হয় আলোকে কেন্দ্র করে। বীরেনের (সুজন) যাবতীয় স্বপ্ন আদরের মেয়ে আলোকে কেন্দ্র করেই। আবার আলোও বাবার কথা শুনেই চলে। স্বনামধন্য ব্যাবসায়ী পরিবারের ছেলে অধিরাজের (শৌর্য জন ভট্টাচার্য) সঙ্গে আলোর বিয়ে দেয় বীরেন। ড়ির ব্যবসা সামলায় তিন বৌ আর ভাইরা বাড়ির কাজকর্ম দেখভাল করে। তবে এর মধ্যেই লুকিয়ে রয়েছে এক গভীর রহস্য। কী সেই রহস্য তা জানা যাবে ১৯ সেপ্টেম্বর থেকে। সেদিন থেকে শুরু হচ্ছে ধারাবাহিকটি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: কাশ্মীরে ‘শ্যাম বাহাদুর’ ছবির শুটিংয়ে ভিকি, জওহরলাল নেহেরুর ভূমিকায় কোন অভিনেতা?]

ইতিমধ্যেই ধারাবাহিকের আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতে আলো  ও অধিরাজের বিয়ের দৃশ্য দেখা গিয়েছে। ‘জয়ী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে নিজের সফর শুরু করেছিলেন দেবাদৃতা। তারপর ‘আলো ছায়া’ এবং ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’য় মুখ্য চরিত্রে অভিনয় করেন। এবার আবারও আলো নামের চরিত্রে টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী। 

 

১৯ সেপ্টেম্বর থেকে রাত সাড়ে ন’টায় দেখা যাবে আলোর ঠিকানা। দেবাদৃতা বসু, সুজন নীল মুখোপাধ্যায়, দোলন রায় ছাড়াও এ ছবিতে রত্না ঘোষাল, কৌশিকী, শংকর দেবনাথ, শম্পা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: সুদীপার বদলে ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালনা করছেন? জবাব দিলেন অপরাজিতা আঢ্য]

Advertisement
Next