বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ ‘মীরাক্কেল’খ্যাত বাংলাদেশি কমেডিয়ান, ‘দোয়া’চাইলেন মীর

02:30 PM Sep 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত বাংলাদেশের জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনি (Abu Hena Rony)। অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ‘মীরাক্কেল’ শোয়ের অন্যতম সেরা প্রতিযোগী ছিলেন রনি। তাঁর অগ্নিদগ্ধ হওয়ার খবরে চিন্তিত মীর। ফেসবুকে প্রিয় কমেডিয়ানের জন্য ‘দোয়া’ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

Advertisement

Advertising
Advertising

জানা গিয়েছে, শুক্রবার সন্ধেয় ঢাকার গাজিপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রনি। সেখানেই বিস্ফোরণ হয়। জিএমপির সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, ওড়ানোর জন্যই ওই গ্যাস বেলুনগুলি রাখা ছিল। অনুষ্ঠানের মুখ্য অতিথি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সেগুলি ওড়ানোর কথা ছিল। কিন্তু কিছু সমস্যা হওয়ায় বেলুনগুলি ওড়ানো সম্ভব হয়নি। ফলে তা মঞ্চের পিছনে রেখে দেওয়া হয়। শোনা গিয়েছে, সেখানেই বিস্ফোরণ হয়।

[আরও পড়ুন: বিদেশের মাটিতে বাংলার জয়জয়কার! রাশিয়ায় সেরা অভিনেতার পুরস্কার পেলেন চন্দন সেন]

বিস্ফোরণে আবু হেনা রনি ছাড়াও জিল্লুর রহমান, মোশারফ হোসেন, ইমরান হোসেন, রুবেল হোসেন নামের আরও চারজন আহত হন। রনি ও জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভরতি করা হয়। বাকি তিনজন শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। জানা দিয়েছে, বিস্ফোরণে রনির শরীরের প্রায় ২৫ শতাংশ পুড়ে গিয়েছে। প্রথমে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছিল। পরে হাই ডিপেনডেন্সি ইউনিটে স্থানান্তরিত করা হয়।

২০১১ সালে ‘মীরাক্কেল’ শোয়ে যোগ দিয়েছিলেন রনি। ‘দুলাভাই’ হিসেবে তুমুল জনপ্রিয় হয়েছিলেন তিনি। ভিকি ও পার্থর পাশাপাশি ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৬’-এর চ্যাম্পিয়ন হয়েছিলেন। রনির জন্য চিন্তিত মীর ফেসবুকে লেখেন, “আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।”

Advertisement
Next