মহিলা সেজে কমেডির বিড়ম্বনা, স্কুলে হেনস্তা সন্তানদের, কান্নায় ভেঙে পড়লেন আলি আসগর

04:38 PM Sep 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমেডির মাধ্যমে বহু মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। তাঁদের আনন্দ দিয়েছে। মন্ত্রমুগ্ধ করেছেন। কিন্তু সেই কমেডির জন্যেই অভিনেতা আলি আসগরের (Ali Asgar) চোখে দেখা গেল জল। কৌতুকের খাতিরে মহিলা সাজায় সন্তানদের চূড়ান্ত হেনস্তা শিকার হতে হয়েছে। সেকথা শুনতে শুনতেই কান্নায় ভেঙে পড়েন অভিনেতা।

Advertisement

Advertising
Advertising

আটের দশকে সিরিয়ালে অভিনয় শুরু করেন আলি। পরে সিনেমাতেও অভিনয় করেন। তবে বেশিরভাগ ক্ষেত্রে পার্শ্ব চরিত্রেই নজর কেড়েছেন। কমেডির জগতে এসে তুমুল জনপ্রিয়তা পান আলি। কখনও ‘দাদি’, কখনও ‘বাসন্তী’ হিসেবে দর্শকদের মনোরঞ্জন করেন। দর্শকরাও তাঁকে এমন চরিত্রে আপন করে নেন। কিন্তু এই চরিত্রগুলির জন্যই আলির সন্তানদের হেনস্তার শিকার হতে হয়েছে। শুনতে হয়েছে তীব্র কটাক্ষ। 

[আরও পড়ুন: রাজপ্রাসাদে আলো আঁধারি খেলা, ‘বল্লভপুরের রূপকথা’র টিজারেই বাজিমাত পরিচালক অনির্বাণের ]

সম্প্রতি ‘ঝলক দিখলা যা’ (Jhalak Dikhla Jaa) শোয়ে অংশ নিয়েছেন আলি। রিয়্যালিটি শোয়ের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই আলিকে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে। প্রোমোয় আলির ছেলেমেয়েদের দেখানো হয়। অভিনেতার মেয়ে জানান, বাবা মহিলা চরিত্রে অভিনয় করায় স্কুলে তাঁদের প্রচুর কথা শুনতে হয়। ‘দাদি’র ছেলে, ‘দাদি’র মেয়ে এমন কথা লিখে দেওয়া হয়। নানা বিদ্রূপ, কটাক্ষ সহ্য করতে হয়। সন্তানদের এই দুরবস্থার কথা শুনেই কেঁদে ফেলেন আলি। 

[আরও পড়ুন: ভারতে পা রাখা বারণ, পাকিস্তানের বিগ বাজেট ছবিতেই ঝড় তুলছেন ফাওয়াদ খান, দেখুন প্রথম ঝলক]

Advertisement
Next