shono
Advertisement

আসছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’, তার বদলে বন্ধ হচ্ছে জনপ্রিয় এই সিরিয়াল?

ইতিমধ্যেই 'নিম ফুলের মধু' সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে।
Posted: 09:45 PM Oct 09, 2022Updated: 09:45 PM Oct 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। কিন্তু কোন ধারাবাহিকের বদলে? এই প্রশ্ন নিয়ে চলছে তরজা। প্রথমে শোনা গিয়েছিল ‘মিঠাই’ সিরিয়াল শেষ হতে চলেছে আর তাঁর বদলেই নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। কিন্তু সে রটনা ধোপে টেকেনি। এবার আবার নতুন গুঞ্জন। জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ শেষ হতে চলেছে। সেই স্লটেই ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) শুরু হওয়ার কথা।

Advertisement

ইতিমধ্যেই ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। আর তাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। যাঁকে বাংলা টেলিভিশনের দর্শক ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা হিসেবে চেনেন। ‘কে আপন কে পর’ বন্ধ হওয়ার পর থেকে সেভাবে ছোটপর্দায় পল্লবীকে দেখা যায়নি। এবার তিনি ফিরছেন নায়ক রুবেলের সঙ্গে জুটি বেঁধে। রুবেলকে এর আগে দেখা গিয়েছিল ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে। ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লিলি চক্রবর্তীও।

[আরও পড়ুন: আলিয়াকেও হার মানালেন! বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা শাহরুখের এই নায়িকা]

প্রথমে শোনা গিয়েছিল। ‘মিঠাই’ সিরিয়াল শেষ হতে চলেছে। সেই সময়ই ‘নিম ফুলের মধু’ শুরু হতে চলেছে। কিন্তু সে রটনা ধারাবাহিকের কলাকুশলীরাই নস্যাৎ করে দিয়েছেন। তারপরই শোনা যাচ্ছে, জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ বন্ধ হতে চলেছে।

চলতি বছরের ১০ জানুয়ারি ‘পিলু’ শুরু হয়েছে। প্রথমে ধারাবাহিকের মুখ্য চরিত্র হিসেবে আহির ও পিলু নজর কেড়েছিল। তবে এখন মূল আকর্ষণ রঞ্জা ও মল্লার। তাঁদের সম্পর্কের টানাপোড়েন দর্শকরা পছন্দ করছেন। অবশ্য আহির-পিলুর অনুরাগীরা এতে অসন্তুষ্ট বলে খবর। এর মধ্যেই শোনা যাচ্ছে, নভেম্বরেই ‘পিলু’র শুটিং শেষ সম্প্রচার। অবশ্য এ খবর কতটা সত্যি, তা নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে।

[আরও পড়ুন: কার্নিভ্যালে মুখ্যমন্ত্রীর সঙ্গে একমঞ্চে স্বস্তিকা, ‘আপনাদের মতো হতে পারলাম না’, খোঁচা শ্রীলেখার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement