shono
Advertisement

ইংরাজি মিডিয়ামে পড়াবে বাংলা মাধ্যম স্কুলের ছাত্রী! আসছে নীল-তিয়াসার নতুন ধারাবাহিক

জি বাংলার পর এবার স্টার জলসার ধারাবাহিকে জুটি বাঁধছেন নীল-তিয়াসা।
Posted: 01:12 PM Oct 15, 2022Updated: 01:55 PM Oct 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই খবর ছিল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুপারহিট জুটি নীল-তিয়াসা ফের একসঙ্গে অভিনয় করতে চলেছেন। আর এবার সামনে এল এই জুটির নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর প্রোমো। স্টার জলসাতেই শুরু হতে চলেছে তিয়াসা ও নীলের ‘বাংলা মিডিয়াম’।

Advertisement

কীরকম গল্প বলবে এই ধারাবাহিক? প্রোমোতে দেখা গিয়েছে, বাংলা মিডিয়ামে পড়া তিয়াসা গ্রামের মেয়ে।  সেই গ্রামেই বাচ্চাদের বিজ্ঞান পড়ায়। একদিন শহরের খ্যাতনামা ইংরাজি মিডিয়াম স্কুলে চাকরির অফার আসে তার কাছে। সেই স্কুলের মালিক নীল। বাংলা আর ইংরাজি মিডিয়াম মুখোমুখি হলে ঠিক কী ঘটবে তা নিয়ে জমে উঠবে নীল ও তিয়াসার নতুন এই ধারাবাহিক।

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে কার্টুন নেটওয়ার্ক! কী জানাল চ্যানেল কর্তৃপক্ষ?]

‘কৃষ্ণকলি’ (Krishnakali) ধারাবাহিক থেকে দর্শকদের মন জয় করেছিলেন নীল-তিয়াসা। সেই জুটিকে ফের একবার দেখা যাবে ছোটপর্দায়। ধারাবাহিক নিয়ে জি বাংলা ও স্টার জলসার মধ্যে হামেশাই লড়াই চলতে থাকে। দর্শককে ধরে রাখতে এই দুই চ্যানেলই নানারকম ফন্দি আঁটতে শুরু করে। দেখা গিয়েছে, কোনও ধারাবাহিক শেষ হলে, অপর চ্যানেল সেই ধারাবাহিকের হিট জুটিকে নতুন কাজের জন্য সই করিয়ে ফেলেন। যেমনটি ঘটেছে ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা-মাম্পি জুটিকে নিয়েও। আর সেটাই এবার ঘটবে নীল ও তিয়াসার সঙ্গে।

ইতিমধ্যেই প্রোমোটি প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। তবে নেটিজেনদের একাংশের অনুরোধ ধারাবাহিকের বিষয়বস্তু যেন পরে বদলে না যায়। ছোটপর্দায় তিয়াসা ও নীল জুটিকে দেখার জন্য যে অধীর আগ্রহে বসে আছেন সিরিয়ালপ্রেমী মানুষ, তা বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের উৎসাহ দেখে।

[আরও পড়ুন: প্রয়াত হ্যারি পটার-খ্যাত অভিনেতা রবি কোলট্র্যান, দর্শক হারাল প্রিয় শিক্ষক ‘হ্যাগরিড’কে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement