shono
Advertisement

ফিরল সুশান্ত-মৃত্যুর স্মৃতি, ঘরের ভিতরে উদ্ধার হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর দেহ

সুশান্তের ভাল বন্ধু ছিলেন প্রয়াত অভিনেত্রী।
Posted: 03:54 PM Oct 16, 2022Updated: 03:54 PM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের ১৪ জুন। বান্দ্রা ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ। সেই স্মৃতিই ফিরল রবিবার। এবার ইন্দোরের বাড়ি থেকে উদ্ধার হল হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টাক্করের (Vaishali Takkar ) ঝুলন্ত দেহ।

Advertisement

২০১৫ সালে জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহলাতা হ্যায়’র মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন বৈশালী। প্রায় এক বছর সেই সিরিয়ালের সঙ্গে যুক্ত ছিলেন। এরপর ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘সসুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার্স’-এর মতো ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বৈশালীর শেষ ধারাবাহিক ছিল ‘রক্ষাবন্ধন’। তাতে কনকের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। 

[আরও পড়ুন: অভিনেত্রী সুকন্যার যৌন হেনস্তার অভিযোগের পালটা, আইনি ব্যবস্থার হুঁশিয়ারি পরিচালকের]

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় বৈশালী। গত বছরের এপ্রিল মাসে সেখানেই নিজের সম্পর্কের কথা জানান। ডা. অভিনন্দন সিং নামে কেনিয়ার এক চিকিৎসকের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল বৈশালীর। দু’জনের রোকা অনুষ্ঠানও হয়ে গিয়েছিল। কিন্তু তার কিছুদিন পরই বৈশালী জানান, তিনি আর অভিনন্দনের সঙ্গে সম্পর্কে নেই। রোকা অনুষ্ঠানের ছবি ও ভিডিও-ও সরিয়ে দেন সোশ্যাল মিডিয়া  থেকে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পর্ক ভাঙার পর থেকেই অবসাদে ছিলেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন তিনি। সেখানে মজার ছলে একটি ভিডিও আপলোড করেন।

তাহলে কেন এভাবে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। শোনা গিয়েছে, অভিনেত্রী ঘর থেকে একটি স্যুইসাইড নোট উদ্ধার হয়েছে। আপাতত সেটির ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। উল্লেখ্য, প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের বন্ধু ছিলেন বৈশালী। একটি প্রযোজনা সংস্থার অফিসে তাঁর সুশান্তের সঙ্গে পরিচয় হয়েছিল। সুশান্তের মৃত্যুর পর বৈশালীও শোকপ্রকাশ করেছিলেন।   

[আরও পড়ুন: OMG! ২৬০ কোটি টাকার বিমানের মালিক অক্ষয় কুমার! কী জানালেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement