shono
Advertisement

মূর্তি নয়, মানুষ! মা ভবতারিণীর অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন শ্রুতি দাস

শ্রুতির এই অবতার দেখে হতবাক অনুরাগীরা।
Posted: 01:12 PM Oct 21, 2022Updated: 01:36 PM Oct 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মূর্তি নাকি মানুষ! শুক্রবার সকাল সকাল ব্য়াপারটা একেবারে গুলিয়ে দিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সোশ্যাল মিডিয়ায় মা ভবতারিণীর এমন এক ছবি পোস্ট করলেন, যা দেখে হতবাক নেটিজেনরা! প্রথমে ছবি দেখে বোঝা না গেলেও, ক্যাপশনেই ছিল আসল চমক। ওই ক্যাপশন দেখেই বিষয়টা স্পষ্ট হয় সবার কাছে।  

Advertisement

ঘটনাটা একটু বিশদে বলা যাক। সামনেই কালীপুজো। আর সেই কালীপুজোকে (Kali Puja) মাথায় রেখে এক বিশেষ ফটোশুট করেন শ্রুতি। সেই ফটোশুটে তাঁকে মা ভবতারিণীর অবতারে দেখা গেল। ঠিক যেন মৃর্তি! সেই ছবি পোস্ট করেই শ্রুতি লিখলেন, ”এটি কোনও মূর্তি নয়, মনুষ্য শরীরে মায়ের রূপদান। ভবতারিণী মায়ের রূপসজ্জা করেছেন মুক্তি রায়। বন্ধ নেত্রের ওপর চক্ষুদান করা হয়েছে। ভুল-ত্রুটি মার্জনা করবেন। আপনাদের ভালবাসা একান্ত কাম্য। জয় মা ভবতারিণী।”

[আরও পড়ুন: তথ্যচিত্রে বাংলার ‘বীরকন্যা প্রীতিলতা’, মুখ্য ভূমিকায় ওপার বাংলার নুসরত ইমরোজ তিশা ]

শ্রুতির এই ছবির তলায় অনেকেই মন্তব্য করে লিখেছেন, ব্যাপারটা একেবারে বিশ্বাস হচ্ছে না। অসম্ভব ভাল কাজ। অনেকের মতে, সত্য়িই এটা বড় চমক। নেটিজেনরা শ্রুতির প্রশংসায় পঞ্চমুখ।

সংবাদমাধ্যমে শ্রুতি জানিয়েছেন, ”এই মেকআপ করতে ১১ ঘণ্টা লেগেছে তাঁর। শুট করতে লেগেছে ২ ঘণ্টা। তবে এর আগে মহালয়ার সময় কালী সেজেছিলাম। সেই অভিজ্ঞতা থেকে এটা একেবারেই আলাদা। সত্যি দারুণ লেগেছে এই ফটোশুট করে। ‘

গায়ের রং শ্যামবর্ণ বলে মাঝে মধ্য়েই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন শ্রুতি। তবে সে সবকে খুব একটা পাত্তা দেননি তিনি। এবার ভবতারিণী রূপে ছবি পোস্ট করে রীতিমতো চমকে দিলেন শ্রুতি।

[আরও পড়ুন: কঙ্গনা ‘নটী বিনোদিনী’ হওয়ায় কি চ্যালেঞ্জের মুখে রুক্মিণী? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement