‘ত্রিনয়নী’র পর আবারও ছোটপর্দায় একসঙ্গে গৌরব-শ্রুতি, দেখুন ‘রাঙাবউ’সিরিয়ালের ঝলক

02:26 PM Nov 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ছোটপর্দায় একসঙ্গে দেখা যাবে গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury) ও শ্রুতি দাসকে (Shruti Das)।  ‘ত্রিনয়নী’র পর এবার ‘রাঙাবউ’ সিরিয়ালে জুটি বেঁধেছেন বাংলা টেলিভিশনের দুই তারকা। বুধবারই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রথম ঝলক। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

২০১৯ সালে Zee বাংলার পর্দায় সম্প্রচারিত হয় ‘ত্রিনয়নী’। প্রথম এপিসোড থেকেই নজর কাড়ে এই শো। বিশেষ করে অভিনেত্রী শ্রুতি ও গৌরবের অভিনয়। দৃপ্ত ও নয়ন হিসেবে ভূয়সী প্রশংসা পেয়েছিলেন। ২০২০ সালের ২৬ জুলাই সম্প্রচারিত হয়েছিল স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ধারাবাহিকের শেষ এপিসোড। তারপর ‘পিলু’ ধারাবাহিকে আহির হিসেবে নজর কেড়েছেন গৌরব। শ্রুতিকে নানা ভাবে সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে। কালীপুজোর সময় দক্ষিণেশ্বরের ভবতারিণী মায়ের রূপে ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: অস্কারে মনোনীত হয়েও নিজের দেশ পাকিস্তানে নিষিদ্ধ ‘জয়ল্যান্ড’, কেন ছবি নিয়ে এত বিতর্ক?]

এবার স্বর্ণেন্দু সমাদ্দারের প্রযোজনাতেই ছোটপর্দায় ফিরছে জনপ্রিয় এই জুটি। বুধবার প্রকাশ্যে ঝলকে গ্রামের মেয়ে হিসেবেই শ্রুতিকে দেখা যাচ্ছে। পাখি নামের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। নবদম্পতির গাড়ি আটকায় পাখি। কারণ, গ্রামে হেন কোনও মেয়ে নেই যাঁকে সে বিয়ের জন্য সাজায়নি। তাই নতুন এই বউকেও সাজাতে বসে পড়ে। তখনই আসে পাখির বিয়ের খবর। এন্ট্রি হয় নায়ক গৌরবের। 

গৌরবের চরিত্রের সঙ্গে পাখির বিয়ের পরই পালটে যায় গল্প। আচমকা এক মুহূর্তে সদ্য বিয়ে করা বউকে আর চিনতে পারে না নতুন বর। কী হয়েছে তার? তা খুব শিগগিরিই ‘রাঙা বউ’ সিরিয়ালে দেখা যাবে। ভিডিও দেখে মনে হচ্ছে, আবারও অন্য ধরনের গল্প ছোটপর্দার দর্শকদের সামনে তুলে ধরতে চলেছেন পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দার। 

[আরও পড়ুন: অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিলেন আমির খান, কী করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট?]  

Advertisement
Next